শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত, প্রয়াত অভিনেতা নীতেশ পাণ্ডে

Written by SNS May 24, 2023 6:06 pm

মুম্বই, ২৫ মে – শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন অভিনেতা নীতেশ পাণ্ডে।নাসিকে শুটিং চলাকালীন হৃদরোগে আক্রান্ত হয়ে মাত্র ৫১ বছর বয়সে মৃত্যু হল হিন্দি টেলিভিশন তথা চলচ্চিত্র জগতের এই তারকার। অভিনেতার মৃত্যুর খবরে শোকস্তব্ধ পরিবার।

বুধবার সকালেই খবর মেলে গাড়ি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী বৈভবী উপাধ্যায়। এরপর ফের মৃত্যুর খবর নীতেশ পাণ্ডের।  বহু সিরিয়াল এবং ছবিতে কাজ করেছেন নীতেশ।অভিনেতার মৃত্যুর খবর জানান তাঁর শ্যালক। নাসিকের লাগাতপুরী অঞ্চলে শুটিং করছিলেন অভিনেতা। সেই সময়ই আচমকা হৃদ্‌রোগে আক্রান্ত হন। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে  মৃত বলে ঘোষণা করা হয়।  অসংখ্য সিরিয়ালে কাজ করেছেন। মূলত কৌতুকাভিনেতার চরিত্রেই অভিনয় করতেন তিনি। এ ছাড়াও শাহরুখ খানের সঙ্গে ‘ওম শান্তি ওম’, সলমন খানের সঙ্গে ‘দবাং’ ও পরিচালক দিবাকর বন্দ্যোপাধ্যায়ের ‘খোসলা কা ঘোসলা’-র মতো ছবিতে কাজ করেছেন নীতেশ । প্রায় ২৫ বছর ধরে হিন্দি টেলিভিশন ইন্ডাস্ট্রিতে কাজ করছেন।  আচমকা তাঁর মৃত্যুর খবরে ভেঙে পড়েন তাঁর স্ত্রী অর্পিতা পাণ্ডে।
নয়ের দশকে নাট্যজগতে অভিনেতা হিসেবে যাত্রা শুরু করেন নীতেশ। ছোটপর্দায় তাঁর যাত্রা শুরু ‘তেজস’ ধারাবাহিকের মাধ্যমে। সেখানে গোয়েন্দার ভূমিকায় অভিনয় করে নজর কেড়ে নেন তিনি। তারপর থেকে বহু ধারাবাহিকে অভিনয় করেছেন। সম্প্রতি ‘অনুপমা’ সিরিয়ালে কাজ শুরু করেছিলেন। তবে এই সেটেই অভিনেতা অসুস্থ হয়ে পড়েন কিনা, তা জানা যায়নি।
বড়পর্দাতেও একাধিক গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন নীতেশ পাণ্ডে। কাজ করেছেন শাহরুখ খান, সলমন খানদের সঙ্গে। অভিনেতার ঝুলিতে রয়েছে ‘ওম শান্তি ওম’, ‘দাবাং ২’, ‘হান্টার’, ‘বাধাই দো’র মতো সিনেমা। অভিনেতার নাকি একটি প্রযোজনা সংস্থাও ছিল যার মাধ্যমে রেডিও শো তৈরি করা হত। অভিনেতার প্রথম স্ত্রী ছিলেন অশ্বিণী কালসেকর। পরে তিনি অর্পিতা পাণ্ডেকে বিয়ে করেন। নীতেশের মৃত্যুর খবর পেয়েই শোকে স্তব্ধ হয়ে যান অর্পিতা। নীতেশের আকস্মিক মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে আসে বিনোদন জগতে।