মমতার ধর্নামঞ্চে হুইলচেয়ার নিয়ে পৌঁছে গেলেন কুনাল 

Written by SNS March 30, 2023 2:22 pm

কলকাতা, ৩০ মার্চ – বৃহস্পতিবার রেড রোডে মুখ্যমন্ত্রীর মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্না মঞ্চের সামনে হুইলচেয়ার নিয়ে পৌঁছে গেলেন কুনাল ঘোষ।   কুণাল ঘোষকে দেখে মঞ্চ থেকে নেমে আসেন মমতা বন্দ্যোপাধ্যায়। কিছুক্ষণ কথা বলেন কুণালের সঙ্গে। একটু পরে কুণালকে নিয়ে হুইলচেয়ার গাছের ছায়ায় রাখা হয়। সেখানে প্রায় ঘণ্টাখানেক থাকার পর গাড়িতে করে চলে যান কুনাল। মমতা কুনালের কুশল জিজ্ঞাসা করেন ।

বুধবার রেড রোডের ধর্ণা মঞ্চে খুব ভিড় থাকায় বৃহস্পতিবার অপেক্ষাকৃত কম ভিড়ে মমতার ধর্না মঞ্চে পৌঁছে যান কুণাল। তিনি বলেন, ‘‘দলের এত বড় কর্মসূচি থাকা সত্ত্বেও চিকিৎসকের নির্দেশে ঘরে বসে থাকতে হয়েছে। ভিড়ের জন্য যেতে পারেন নি।তাই দ্বিতীয় দিন সকালে ফাঁকায় ফাঁকায় ঘুরে গেলেন।
কুণাল বলেন, ‘‘আমি পৌঁছেছি জেনেই মমতাদি চলে আসেন। আমার পায়ের খোঁজ নেন। অনেকে আমায় মঞ্চে ধরে ধরে তুলবেন বলেছিলেন, কিন্তু আমি রাজি হইনি। গাছের ছায়ায় বসেছিলাম।’’  কুণাল যখন গাছের ছায়ায় ছিলেন সেই সময়ে মমতা কুণালের জন্য ছাতা নিয়ে যাওয়ার নির্দেশ দেন। যদিও কুনাল জানিয়ে দেন তাঁর ছাতার দরকার নেই।
ফুটবল খেলতে গিয়ে পায়ে চোট পান কুনাল ঘোষ। অস্ত্রোপচার করতে হয় , তারপর আপাতত টানা বিশ্রামে রয়েছেন তৃণমূলের রাজ্য সম্পাদক তথা মুখপাত্র কুনাল ঘোষ ।