মোবাইল গেম প্রতারণায় ৩০ কোটির হদিশ, ৫ গ্রেফতার মহিলা-সহ ৫

Written by SNS September 29, 2022 2:03 pm

উত্তর ২৪ পরগনা, ২৯ সেপ্টেম্বর– এ যেন সাত রাজার লুকোনো সম্পত্তির হদিস। জোট খোঁজ তত পাও। সেই হাদিসে এবার মোবাইল গেম প্রতারণা মামলার ফের ৩০ কোটির হদিশ পেল পুলিশ।  তদন্তে এবার সল্টলেক সেক্টর ফাইভের একটি অফিসে গিয়েও তল্লাশি চালাল কলকাতা পুলিশ । বুধবার অনেক রাতে সেক্টর ফাইভের গোদরেজ ওয়াটার সাইড বিল্ডিংয়ে এই তল্লাশি চলে। উদ্ধার হয় অসংখ্য সিমকার্ড এবং হার্ডডিস্ক । পুলিশ সূত্রে খবর, এই প্রতারণা চক্রের সঙ্গে জড়িত পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

তদন্তে পুলিশ জানতে পেরেছে, গার্ডেনরিচকাণ্ডে ধৃত ব্যবসায়ী আমির খানের সঙ্গে এই বেআইনি ব্যবসায় আরও বেশ কয়েকজন জড়িত। এরপরই বুধবার রাতে হঠাৎ করেই গোদরেজ ওয়াটার সাইড বিল্ডিংয়ের ওই অফিসে হানা দেয় কলকাতা পুলিশ। উদ্ধার হয় প্রচুর পরিমাণ হার্ড ডিস্ক, সিমকার্ড। জানা গেছে, সবকটি সিমকার্ডই ব্যাঙ্ক অ্যাকাউন্টের সঙ্গে লিঙ্ক করা রয়েছে। সেসবই বাজেয়াপ্ত করা হয়।

পুলিশ সূত্রে খবর, প্রসেনজিৎ সরকার (৩২), রাহুল পাল (৩৭), সমিত মণ্ডল (৩৭), প্রতীক বাজপেয়ী (২৯) ও সোমা নস্কর (২৮) নামে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তার মধ্যে ধৃত সোমা নস্করের ব্যাঙ্ক অ্যাাকাউন্টে মিলেছে ৩০ কোটি টাকার হদিশ।