রণবীর-আলিয়াকে বাড়িতে ঢুকে মারার হুঁশিয়ারি কঙ্গনার

Written by SNS February 6, 2023 6:46 pm

মুম্বই, ৬ ফেব্রুয়ারি– এবার নাম না করে বলিউডের এক তারকা দম্পতিকে রীতিমত মারার হুমকি দিলেন তিনি। সেই তারকা দম্পত্তি নাকি রণবীর কাপুর ও আলিয়া ভাট। এমনটাই মনে করছেন অনেকে।

রবিবার ইনস্টাগ্রাম স্টোরিতে দীর্ঘ বিবৃতি দিয়ে কঙ্গনা অভিযোগ করেন, তাঁর উপরে নজর রাখা হচ্ছে। তিনি কাউকে কিছু না জানালেও পাপারাজ্জিরা তার পৌঁছানো জায়গায় পৌঁছে যাচ্ছে। । সকাল সাড়ে ছ’টাতেও তাঁর ছবি তোলা হচ্ছে বলে অভিযোগ করেছেন কঙ্গনা। অভিনেতারাই পাপারাজ্জিকে খবর দেন বলে অভিযোগ অভিনেত্রীর।

কঙ্গনার অভিযোগ, বলিউডের এক ‘ক্যাসানোভা’ ও তাঁর স্ত্রী এর নেপথ্যে রয়েছে। সদ্য মা-বাবা হয়েছেন তাঁরা। এই ‘ক্যাসানোভা’ আবার তাঁর স্ত্রীকে প্রযোজক হতে ও মহিলা কেন্দ্রিক ছবি তৈরি করতে বাধ্য করেছে। তাঁর মতো পোশাক পরতেও বাধ্য করেছে। কঙ্গনা জানান, তাঁর ব্যক্তিগত ও পেশাগত হোয়াটসঅ্যাপ চ্যাটও ফাঁস করা হয়েছে। বলিউড অভিনেতার নাম না করে তাঁকে এখনকার ‘নেপো মাফিয়ার প্রেসিডেন্ট’ বলেও উল্লেখ করেন কঙ্গনা। অভিযোগ করেন সেই অভিনেতা নাকি একবার তাঁর উপরে জোরও খাটাতে গিয়েছিলেন।

কঙ্গনার এমন বক্তব্যেই নেটিজেনরা মনে করছেন আদতে রণবীর ও আলিয়ার বিরুদ্ধেই অভিযোগ করেছেন তিনি। সোমবার আবার ইনস্টাগ্রামে কঙ্গনা জানান, কাল থেকে আর তাঁকে কেউ ফলো করছে না। এরপরই তিনি লেখেন, “চঙ্গু-মঙ্গুকে বলছি – শুধরে যাও নাহলে বাড়িতে ঢুকে মারব।”