ভারতে নিযুক্ত ইজরায়েলি রাষ্ট্রদূত নাওর গিলনের সঙ্গে দেখা করলেন কঙ্গনা 

Written by SNS October 25, 2023 8:40 pm

দিল্লি, ২৫ অক্টোবর –  দিল্লির ইজরায়েলি দূতাবাসে কঙ্গনা  রানাওয়াত। ভারতে নিযুক্ত ইজরায়েলি রাষ্ট্রদূত নাওর গিলনের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী। ইজরায়েল-হামাস যুদ্ধ ঘিরে যখন গোটা বিশ্বে অস্থিরতা, তখন সেই আবহে সন্ত্রাসবাদের বিরোধিতা করেছেন তিনি। ইজরায়েলকে বার্তা দিয়েছেন পাশে থাকার । হামাস গোষ্ঠীকে তিনি ‘আধুনিক রাবণ’ বলে উল্লেখ করেছেন।    ২৭ অক্টোবরই মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাওয়াত অভিনিত ছবি ‘তেজস’। তেজস গিল চরিত্রের মধ্য দিয়ে ভারতীয় সেনা সদস্যদের সাহস ও বীরত্বের কাহিনি বর্ণনা করেছেন কঙ্গনা। 

বুধবার, সোশ্যাল মিডিয়ায় ইজরায়েলি রাষ্ট্রদূত নাওর গিলনের সঙ্গে তাঁর সাক্ষাতের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন কঙ্গনা রানাওয়াত। তিনি জানিয়েছেন, বর্তমানে ইজরায়েল এবং ভারত সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করছে। ইজরায়েলে সন্ত্রাসবাদীরা, নিরপরাধ শিশু এবং মহিলাদেরও ছাড়েনি। তিনি সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধে ইজরায়েলের জয় কামনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় কঙ্গনা লিখেছেন, “আজ সারা বিশ্ব, বিশেষ করে ইজরায়েল এবং ভারত সন্ত্রাসবাদের বিরুদ্ধে যুদ্ধ করছে। গতকাল আমি রাবণ দহনের জন্য দিল্লিতে পৌঁছেছিলাম। আমার মনে হয়েছিল, যারা আজকের আধুনিক রাবণ হামাসের মতো সন্ত্রাসবাদীদের মোকাবিলা করছে, ইজরায়েল দূতাবাসে এসে তাঁদের সঙ্গে দেখা করা উচিত। যেভাবে শিশু ও মহিলাদের নিশানা করা হচ্ছে, তা হৃদয় বিদারক। আমি পূর্ণ বিশ্বাস, সন্ত্রাসবাদের বিরুদ্ধে এই যুদ্ধে জয়ী হবে ইজরায়েল।”
নাওর গিলনের সঙ্গে তাঁর কথোপকথনের কিছুটা অংশ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন কঙ্গনা।কঙ্গনার সঙ্গে তাঁর সাক্ষাতের ছবি শেয়ার করেছেন ইজরায়েলি রাষ্ট্রদূতও। নাওর গিলন লিখেছেন, “কঙ্গনা তাঁর সিনেমার প্রিমিয়ারের জন্য দিল্লিতে এসেছিলেন এবং ইজরায়েলের প্রতি তাঁর সমর্থন জানাতে আমাদের দূতাবাসে এসেছিলেন। এটা অত্যন্ত সুন্দর মুহূর্ত ছিল। শুধু তাঁকেই নয়, সন্ত্রাসবাদের বিরুদ্ধে আমাদের যৌথ যুদ্ধে সমর্থনের জন্য আমি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিজি এবং আমাদের অন্যান্য ভারতীয় বন্ধুদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করছি।”