মহিলাদের উদ্দেশ্যে অশালীন মন্তব্য , ফের বিতর্কের ঝড় তুললেন কৈলাস বিজয়বর্গীয় 

Written by SNS April 8, 2023 6:36 pm

ইন্দোর, – ৮ এপ্রিল –  মাঝে মধ্যেই বিতর্কিত কথাবার্তা বলে ফেলেন কৈলাস বিজয়বর্গীয়। বেফাঁস বয়ান দেওয়ার জন্য সুবাদে  এর আগেও খবরের খোরাক হন এই বর্ষীয়ান বিজেপি নেতা। এবার ফের মহিলাদের নিয়ে কুবাক্য। কৈলাস বললেন, যে সব মেয়েরা ‘নোংরা’ পোশাক পরেন তারা আসলে শূর্পনখার মতো।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও ক্লিপে  তাঁকে  বলতে শোনা যায় , “আমাদের দেশে মেয়েদের দেবীর আসনে বসানো হয়। অথচ, সেই মেয়েরাই আজকাল দেখি নোংরা পোশাক পরতে। নোংরা পোশাক পরলে মেয়েদের দেবী তো মনে হয়ই না। মনে হয় শূর্পণখা।” এখানেই শেষ নয়, সোজা মেয়েদের ‘শরীর’ নিয়ে কথা বলতে শোনা গিয়েছে। বর্ষীয়ান নেতার বক্তব্য , “ঈশ্বর এত ভাল শরীর দিয়েছেন। তাহলে নোংরা পোশাক পরা কেন? ভাল পোশাক পরুন। আমার মনে হয়।  মেয়েদের পোশাকের ব্যাপারে শৈশব থেকেই আমাদের শিক্ষা দেওয়া উচিত” .

যুবসমাজের অবক্ষয় নিয়েও মন্তব্য করেন তিনি। তিনি বলেন , “আমি যখন দেখি ছেলেমেয়েরা ড্রাগসের নেশা করছে, তখন মনে হয় গাড়ি থেকে নেমে পাঁচ-সাতটা থাপ্পড় কষিয়ে দিই। আমাদের দেশ আজ সবদিক থেকে বিশ্বের সেরা। শুধু যুবসমাজ পিছিয়ে পড়ছে।” যুব সমাজকে বিপথে চালিত হওয়া থেকে রুখতে একটি ‘হনুমান চালিশা’ ক্লাব তৈরির সিদ্ধান্ত নিয়েছেন কৈলাস। তাঁর বক্তব্য, যে যুবসমাজ মাদকাসক্ত, তাঁদের আসক্তি থেকে দূরে সুস্থ জীবনে ফেরানোর চেষ্টা করবে এই সংগঠন।

কৈলাসের অডিও ভাইরাল হতেই তেড়েফুঁড়ে আসরে নেমেছে বিরোধীরা। মধ্যপ্রদেশের এক কংগ্রেস নেতার প্রতিক্রিয়া , কৈলাস শুধু মেয়েদের নয়, গোটা যুবসমাজকে অপমান করেছেন। তাঁকে ক্ষমা চাইতে হবে।

তৃণমূলের মহিলা নেত্রী তথা রাজ্যের শিল্পমন্ত্রী শশী পাঁজা বলেন, ‘কৈলাস বিজয়বর্গীয়র এই মন্তব্য ফের একবার প্রমাণ করে দিল বিজেপি মহিলাদের কী চোখে দেখে। এই দলটাই মহিলাদের শত্রু!’