স্কুল চলাকালীন ক্লাসরুমে বন্দুকধারী যুবকের অসংলগ্ন আচরণ , গ্রেফতার করল পুলিশ   

Written by SNS April 26, 2023 3:25 pm

মালদহ, ২৬ এপ্রিল – মার্কিন মুলুকে নয়, খোদ বঙ্গে মালদহের কালিয়াচকে এক স্কুলে বন্দুক হাতে ঢুকে পড়লেন এক ব্যক্তি। তাঁর এক হাতে বন্দুক, অন্য হাতে ব্যাগ, টেবিলের ওপর রাখা দুটি বিয়ারের বোতল। এমনি এক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বুধবার মালদহের মুচিয়া চন্দ্রমোহন হাই স্কুলে এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। স্থানীয় সূত্রে খবর, বুধবার দুপুরে, মালদহ ওই হাই স্কুলে হঠাৎ করে ঢুকে পড়েন যুবক।  তাঁকে অস্ত্র নিয়ে ঢুকতে দেখে ভয়ে সিঁটিয়ে যায় পড়ুয়ারা। ওই যুবক বন্দুক উঁচিয়ে হুমকি দিতে শুরু করেন। 

কিন্তু কী কারণে ওই যুবক এভাবে স্কুলে ঢুকে যান তা নিয়ে ধন্দে পড়ে যায় পুলিশ। স্থানীয় সূত্রে খবর, ওই যুবক মানসিক ভাবে ভারসাম্যহীন। বন্দুক উঁচিয়ে তাঁকে কিছু বলতেও শোনা যায়। ওই সময় স্থানীয় কয়েক জন ওই ব্যক্তির উপর ঝাঁপিয়ে পড়েন। তাঁকে আটক করে স্কুলের বাইরে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলে উপস্থিত হয় পুলিশও। এরপর ওই যুবককে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। যুবকের   ট্রাউজার্স তুলে দেখা যায় তাঁর পায়ে একটি চাকুও বাঁধা রয়েছে।

 এই ঘটনায় স্কুলে শোরগোল পড়ে গেলেও স্কুলের পড়ুয়া এবং শিক্ষক-শিক্ষিকারা সবাই সুস্থ আছেন বলে জানা গেছে । যুবকের কাছ থেকে অস্ত্রসস্ত্র উদ্ধার হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মালদহের পুলিশ সুপার জানান , ‘‘ যুবকের পারিবারিক সমস্যা আছে। আগেও এরকম ঘটনা ঘটিয়েছেন। পুলিশ তাঁকে সেই সময় গ্রেফতারও করে।’’ তবে কী ভাবে ওই যুবক ক্লাসরুমে ঢোকেন তা তদন্ত করে দেখা হচ্ছে। যুবকের কাছ থেকে আগ্নেয়াস্ত্র ভরা ব্যাগ পাওয়া গেছে।  সেগুলি বাজেয়াপ্ত করা হয়েছে। যুবককে গ্রেফতার করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।