আসানসোল শ্যুটআউট কাণ্ডে হোটেল মালিকের মৃত্যু ,তদন্তভার সিআইডির হাতে

Written by SNS February 18, 2023 3:23 pm

 বর্ধমান ,১৮ ফেব্রুয়ারি — শুক্রবার রাতে আসানসোলের একটি হোটেলে ঢুকে এলোপাথাড়ি গুলি চালালো দুষ্কৃতীরা।গুলি চালানোর পরই তারা  সেখান থেকে চম্পট দেয়। এই শুটআউট  ঘটনার তদন্তভার দেওয়া হয় সিবিআইকে।

ঘটনাটি ঘটে আসানসোলের পুলিশ লাইনের কাছে একটি হোটেলে। শুক্রবার রাত আটটা নাগাদ ঘটনাটি ঘটে। আসানসোল দুর্গাপুর পুলিশ কমিশনারেটের পুলিশ লাইনের কিছুটা দূরেই একটি হোটেল ছিল। সেই হোটেলেই ঘটে শ্যুটআউটের ঘটনা। হোটেল মালিক অরবিন্দ ভগতকে লক্ষ্য করেই গুলি চালায় দুষ্কৃতীরা। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

১৭ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনও অধরা তারা। হোটেলে লাগানো সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে গুলি চালানোর হাড়হিম দৃশ্য। দুষ্কৃতীদের খুঁজতে নাকা চেকিং শুরু করেছে পুলিশ। ঝাড়খণ্ড সীমানায় রয়েছে পুলিশের বিশাল বাহিনী। প্রতিটি গাড়ি, লরি, ট্রাক খতিয়ে দেখা হচ্ছে।

ইতিমধ্যেই ভবানীভবন থেকে রাজ্য গোয়েন্দা সংস্থার ৬ জনের একটি দল আসানসোলে পৌঁছেছিল। পুলিশের প্রাথমিক অনুমান, ব্যক্তিগত শত্রুতা থেকেই এই ঘটনা ঘটেছে। তবে অন্যকোনও কারণ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে খবর।