শাহরুখের ‘জাওয়ান’ দেখতে গোটা হল ভাড়া 

Written by SNS September 7, 2023 4:40 pm

ঢাকা: ৭ সেপ্টেম্বর বলিউড ও বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে শাহরুখের ‘জাওয়ান’। ভারতের সঙ্গে বাংলাদেশের সিনেমা হলেও মুক্তি পাবে শাহরুখ খানের সিনেমাটি। এ খবর শুনতেই উত্তেজিত শাহরুখ ভক্তরা। উত্তেজনার পারদ এতটাই ওপরে যে, মুহূর্তেই গোটা হল ভাড়া করার মতো অবাক করা কাণ্ডও ঘটিয়ে ফেলেলছেন ভক্তরা ।

ঢাকার যমুনা সিনেপ্লেক্সের একটি হল ভাড়া করা হয়েছে শাহরুখের মুক্তিপ্রতীক্ষিত ছবিটি দেখতে। এর অন্যতম আয়োজক ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’র এডমিন মেহেদী হাসান।  এই প্রথম বাংলাদেশি শাহরুখ ভক্তরা ফার্স্ট ডে ফার্স্ট শো দেখার জন্য গোটা একটি থিয়েটার বুক করল। এর মাধ্যমে আমরা প্রিয় নায়ককে বার্তা দিতে চাই যে, বাংলাদেশে তার কত ভক্ত আছে। যদিও এখনও আমাদের দেশে মুক্তির তারিখ চূড়ান্ত নয়, কারণ সেন্সর হয়নি। তবে আমরা ব্লকবাস্টারের সঙ্গে এমনভাবে চুক্তি করেছি যে, যে দিনই মুক্তি পাবে, সে দিন প্রথম শো আমরাই দেখব।

সামাজিক মাধ্যমে শাহরুখের বাংলাদেশি ভক্তদের নিয়ে গঠিত গ্রুপ ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’‘জাওয়ান’ দেখতে সিনেমা হল ভাড়া করেছেন। এ খবরের সত্যতা নিশ্চিত করেছেন ব্লকবাস্টার সিনেমাসের অ্যাসিস্ট্যান্ট মার্কেটিং ম্যানেজার মাহবুবুর রহমান।