গোয়ার রিসর্টে বিদেশী পর্যটক নিগৃহীতা , গ্রেফতার অভিযুক্ত রিসর্ট কর্মী  

Written by SNS March 31, 2023 2:47 pm
পানাজি, ৩১ মার্চ – গোয়ার এক রিসর্টে একজন বিদেশি পর্যটককে নিগ্রহের অভিযোগ উঠল রিসর্টেরই এক কর্মীর বিরুদ্ধে। গোয়ার পারনেম শহরের এক  রিসর্টে এই ঘটনা ঘটে । শুক্রবার পুলিশে অভিযোগ দায়ের করেন ওই পর্যটক। তাঁর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত রিসর্ট কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ সূত্রে খবর , অভিযুক্ত রিসর্ট কর্মীর নাম অভিষেক ভার্মা। ছুরি নিয়ে তিনি ওই বিদেশি পর্যটকের ওপর আক্রমণ চালান বলে অভিযোগ। তাঁকে বাঁচাতে এসে অভিযুক্তের ছুরির আঘাতে এক স্থানীয় যুবকও আহত হন। তিনি এখন হাসপাতাল চিকিৎসাধীন।
জানা গিয়েছে, নিগৃহীত ওই পর্যটক নেদারল্যান্ডসের নাগরিক, বয়স ২৯ । ভারতে এসে রাজস্থান, মুম্বই ঘুরে তিনি পৌঁছন গোয়ায়। সেখানে তিনি ওই রিসর্টে ওঠেন।  রাতের খাওয়া সেরে টেন্টে শুতে যান তিনি। কিন্তু ওই টেন্টে কোনও দরজা ছিল না। রাত ২টো নাগাদ তাঁর টেন্টে হঠাৎ আলো জ্বলে ওঠে। আলোয় তাঁর ঘুম ভেঙে যায়। তিনি দেখেন এক ব্যক্তি তাঁর মশারির সরানোর চেষ্টা করছেন। ওই ব্যক্তি ডাচ ওই মহিলাকে  চিৎকার করতে বারণ করেন। চিৎকার করলে মেরে ফেলার হুমকিও  দেন। তবুও বিদেশিনী চিৎকার করতে শুরু করেন। তাঁর চিৎকারে স্থানীয় এক যুবক সেখানে ছুটে আসেন। অভিযুক্ত তখন তাঁর সঙ্গে ধ্বস্তাধ্বস্তি শুরু করে। এর পর অভিযুক্ত ব্যক্তি চলে যান এবং ছুরি নিয়ে আবার ফিরে আসেন বলে অভিযোগ। সেই ছুরি দিয়েই তিনি আক্রমণ করেন বলে অভিযোগ।
শুক্রবার অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়ের করে পুলিশ। এই ঘটনায় উত্তর গোয়ার পুলিশ সুপার নিধিন ভালসান বলেছেন, “অভিযোগকারিনীর ঘরে অবৈধ ভাবে ঢোকার অভিযোগ উঠেছে এক রিসর্ট কর্মীর বিরুদ্ধে। অভিযোগকারিণীকে নিগ্রহের অভিযোগ রয়েছে। এক স্থানীয় যুবক তাঁকে বাঁচাতে এলে তাঁর উপর ছুরি দিয়ে হামলা চালায় অভিযুক্ত। বিদেশি পর্যটককে নিগ্রহও করে।” এই ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। অস্ত্রও উদ্ধার করেছে পুলিশ।
..