ইয়ারফোনের ঝামেলায় নবম শ্রেণির ছাত্রকে পাথরে থেঁতলে খুন দুই বন্ধুর

Written by SNS September 27, 2023 4:44 pm
কটক, ২৭ সেপ্টেম্বর-– ইয়ারফোনের ব্যবহার নিয়ে ঝামেলায় বন্ধুই প্রাণ নিল আরেক বন্ধুর । নবম শ্রেণির পড়ুয়াকে ভারী পাথর দিয়ে থেঁতলে মারল দুই বন্ধু। মর্মান্তিক এই ঘটনা ঘটেছে ওড়িশার রাউরকেল্লায়। অভিযুক্ত দুই নাবালক এবং প্রত্যক্ষদর্শী আরও এক সমবয়সীকে আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল বছর পনেরোর নাবালক নারায়ণ পাধি। তার বাড়ি নুয়া বসতি এলাকায়। রাতে বাড়ি না ফেরায় স্থানীয় থানায় নিখোঁজ করেছিল পরিবার।

মঙ্গলবার রাউরকেল্লায় হেকেট এলাকা থেকে কিশোরের দেহ উদ্ধার হয়। শুরুতে খুনের কারণ এবং হত্যাকারীর হদিশ মিলছিল না। কিন্তু পুলিশি জিজ্ঞাসাবাদে পরিবার জানায় অন্য স্কুলের দুই পড়ুয়ার সঙ্গে ঘনিষ্ঠতা ছিল কিশোরের।

সেই সূত্র ধরেই প্রকাশ্যে আসে প্রকৃত ঘটনা। পুলিশ জানিয়েছে, রবিবার বিকেলে চার বন্ধু সাইকেল চেপে হেকেটে গিয়েছিল। সেখানেই ইয়ারফোন ব্যবহার নিয়ে নারায়ণের সঙ্গে ঝামেলা বাঁধে দুই নাবালকের। আচমকা ক্ষিপ্ত হয়ে নারায়ণকে ভারী পাথর দিয়ে থেঁতলে মারে তারা। গোটা ঘটনার সাক্ষী অন্য কিশোর। ঘটনার পরেই পলাতক হয় অভিযুক্ত দুজন। পুলিশ আটক করেছে দুই অভিযুক্ত এবং প্রত্যক্ষদর্শী নাবালককে। মৃত কিশোরের দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।