নিয়ন্ত্রণহীন গাড়ির সঙ্গে স্কুটির ধাক্কায় মৃত্যু একই পরিবারের চারজনের

Written by SNS May 31, 2023 4:42 pm

লখনউ, ৩১ মে  –  নিয়ন্ত্রণহীন গাড়ির সঙ্গে স্কুটির ধাক্কায় মৃত্যু হল একই পরিবারের ২ সন্তানসহ চারজনের। বুধবার এই দুর্ঘটনা ঘটে লখনউয়ের আলিগঞ্জে। পুলিশ সূত্রে খবর, স্কুটিতে ছিলেন বছর ৩৫-এর রাম সিংহ, তিনিই স্কুটি চালাচ্ছিলেন। দূঘটনায় রাম সিংহ, তাঁর ৩২ বছর বয়সি স্ত্রী মারা যান।  মারা যায় ওই দম্পতির ৮ এবং ৭ বছর বয়সের দুই সন্তানও। এই ঘটনায় শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

 সংবাদমাধ্যম সূত্রে খবর, স্ত্রী এবং দুই সন্তানকে স্কুটিতে নিয়ে যাচ্ছিলেন রাম। আচমকা একটি দ্রুতগামী এসইউভি তাঁর স্কুটিতে সজোরে ধাক্কা মারে। অভিযোগ,  প্রচন্ড  গতিতে ছুটে গাড়িটি স্কুটিতে ধাক্কা মারার পরেও গাড়ি থামাননি। ওই ভাবেই তিনি গাড়ি চালিয়ে যান। প্রায় ১০০ মিটার স্কুটিটিকে টেনে নিয়ে যায় গাড়িটি। গাড়ির চাকায় পিষে গাড়ির তলাতেই আটকে ছিলেন চারজন, অভিযোগ প্রত্যক্ষদর্শীদের। গাড়িটি যখন থামে তখন রক্তাক্ত চার জন যন্ত্রনায় ছটফট করছিলেন। এলাকার মানুষ ছুতে আসেন। খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ।

গুরুতর জখম চার জনকে কিং জর্জস মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়। কিন্তু কাউকেই  বাঁচানো যায়নি। এই ঘটনার পর এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ একটি স্বতঃপ্রণোদিত মামলা রুজু করে ঘাতক গাড়ির চালকের সন্ধান শুরু করেছে। মৃত পরিবারের চার জনের দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।  এই ঘটনায় দুঃখপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। সরকারি তরফে আর্থিক ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে।