চিরবিদায় বলিউডের আর এক নক্ষত্র বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলের

Written by SNS November 26, 2022 3:50 pm

মুম্বাই,২৬ নভেম্বর — দুদিন আগেই ছড়িয়েছিলো তার মৃত্যুর ভুয়ো খবর। তার স্ত্রীর জানিয়েছিলেন তিনি কোমায়  আছেন।কিন্তু শেষ রোখঃ আছেন হলো না বর্ষীয়ান অভিনেতা বিক্রম গোখলের।৮৪ বছর বয়সে মারা গেলেন বিখ্যাত অভিনেতা বিক্রম গোখলে ।শনিবার পুণের এক বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন এই বর্ষীয়ান অভিনেতা।

ফের বলিপাড়ায় নক্ষত্র পতন। সংবাদমাধ্যম সূত্রের খবর, বেশ কয়েকদিন ধরেই বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন তিনি। দিন কয়েক আগেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। বুধবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ভেন্টিলেশনে রাখা হয় সেখানে। সেদিন রাতেই তাঁর মৃত্যুর গুজব রটেছিল। তবে বৃহস্পতিবার সেই খবর ভুয়ো বলে জানায় বর্ষীয়ান অভিনেতার পরিবার।জানানো হয়, অভিনেতার শারীরিক অবস্থা আশঙ্কাজনক।কিন্তু সব গুজব শেষ করে শনিবার চলে গেলেন তিনি।এবার সত্যি সত্যি চলে গেলেন তিনি চিরনিদ্রায়। গত দু’দিনে শারীরিক অবস্থার আরও অবনতি হয়। শনিবার চিকিৎসকদের সব চেষ্টা বৃথা করে হাসপাতালেই মৃত্যু হয় তাঁর।

বলিউড ছাড়াও বহু মারাঠি সিনেমাতেও অভিনয় করেছেন তিনি।নাটকের মঞ্চেও দেখা যেত বিক্রম গোখলেকে। ২০১৬ সালে গলার সমস্যা দেখা দেওয়ায় অভিনয় থেকে সাময়িক বিরতি নেন তিনি। তারপর থেকে আর তাঁকে সেভাবে দেখা যায়নি পর্দায়। ভুলভুলাইয়া, মিশন মঙ্গল, অগ্নিপথের মতো ছবিতে তাঁর অভিনয় দর্শকের মন ছুঁয়েছে।