কাঁদছিল তাই ৩ সন্তানকে হত্যা, দুই স্ত্রীসহ গ্রেপ্তার বাবা 

Written by SNS September 25, 2023 7:34 pm

ব্যাংকক, ২৫ সেপ্টেম্বর– থাইল্যান্ডে এক ব্যক্তির বিরুদ্ধে তার দুই বছরের মেয়ে ও দুই  শিশুপুত্রকেও  পিটিয়ে হত্যার অভিযোগ এনেছে পুলিশ। সেই সঙ্গে তাদের সন্দেহ, সোংসাক সোংসেং নামের ওই ব্যক্তি আগের বিয়ের আরো দুই শিশুপুত্রকেও হত্যা করেছে।

গত সপ্তাহে রান্নাঘরের মেঝেতে চাপা পড়ে থাকা দুই বছর বয়সী একটি মেয়ের মৃতদেহ আবিষ্কারের পর এই অভিযোগ আনা হয়েছে।

পুলিশ বলছে, সোংসাক দাবি করেছেন, তার মানসিক অসুস্থতার ইতিহাস রয়েছে। বাচ্চাদের কান্নার শব্দ সহ্য করতে না পারায় সোংসাক তাদের হত্যা করেছেন।

এ ছাড়াও সোংসাকের দুই বছরের মেয়ের মৃত্যুর জন্য তার স্ত্রীকেও অভিযুক্ত করা হয়েছে। আর দুই ছেলের মৃত্যুর জন্য তার প্রাক্তন স্ত্রীকে অভিযুক্ত করা হয়েছে। তিনজনকেই ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।

চলতি মাসের শুরুর দিকে ব্যাঙ্ককের ব্যাং খেন জেলায় পারিবারিক সহিংসতার একটি সম্ভাব্য ঘটনার বিষয়ে পুলিশকে প্রথম সতর্ক করা হয়। সোংসাকের প্রতিবেশীরা অভিযোগ করেছিলেন, বারো ও চার বছর বয়সী তার দুই মেয়েকে শারীরিকভাবে লাঞ্ছিত করা হয়েছে। পরে ওই দুই শিশুকে উদ্ধার করে পুলিশ। ১২ বছর বয়সী মেয়েটি পুলিশকে জানিয়েছে, তাদের মা-বাবা তার দুই বছরের বোনকে মারধর করেছিলেন, যার ফলে তার মৃত্যু হয়েছে। গত সপ্তাহে উত্তর-পশ্চিম থাইল্যান্ডে একটি রান্নাঘরের মেঝেতে পুঁতে রাখা মৃতদেহটি শনাক্ত করতেও শিশুটি পুলিশকে সহায়তা করেছিল।

থাই পুলিশ সোংসাকের বিরুদ্ধে তার তৃতীয় স্ত্রীর দুই ছেলেকেও হত্যার জন্য অভিযুক্ত করেছে। কারণ তার ডিএনএ দুটি শিশুর সঙ্গে মিলেছে, যাদের মৃতদেহ ১০ বছর আগে পাওয়া গিয়েছিল।

সোংসাকের তৃতীয় স্ত্রী বলেছেন, সোংসাক তাদের চার শিশুপুত্রকে হত্যা করেছেন। তিনি পুলিশকে দুজনকে কবর দেওয়ার জায়গা সম্পর্কেও খোঁজ দিয়েছেন।