তুনিশা শর্মা মৃত্যুর অভিযোগে গ্রেফতার প্রাক্তন প্রেমিক শীজান 

Written by SNS December 30, 2022 5:21 pm

মুম্বাই ,৩০ ডিসেম্বর — টিভি সিরিয়াল খ্যাত অভিনেত্রী তুনিশা শর্মার ঝুলন্ত দেহ উদ্ধার হয় ‘আলিবাবা: দস্তান-ই-কবুল’, সিরিয়ালের সেটে। এই ঘটনার পর ৬ দিন কেটে গেছে। অভিনেত্রীর মৃত্যু রহস্যের জট এখনও কাটেনি। তার মধ্যেই তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক তথা সহ অভিনেতা শীজান খানকে ।

শীজানকে নিয়ে একের পর এক বিস্ফোরক অভিযোগ হেনেছে তুনিশার পরিবার পরিজন। তুনিশার কাকা পবন শর্মা দাবি করেছিলেন, ‘শীজানের সঙ্গে সম্পর্ক ঠিক রাখতে হিজাব পরা শুরু করেছিল তুনিশা!’ পবনের এই দাবির পর শোরগোল পড়ে যায়। সেই বিতর্কেই নতুন মাত্রা যোগ করলেন তুনিশার মা বনিতা শর্মা । তাঁর বিস্ফোরক দাবি, মেয়ে প্রায়ই অভিযোগ করতেন যে শীজান ড্রাগ নিতেন এবং তাঁকে জোর করতেন ইসলাম ধর্ম মেনে চলতে! এমনকী মারধরও করত নাকি !

 অভিনেত্রীর আত্মহত্যার পিছনে শীজানের কোনও হাত ছিল কিনা– এইসব বিষয়ই খতিয়ে দেখছে পুলিশ। তার মধ্যেই দু’জনের সম্পর্ক নিয়ে একাধিক বিস্ফোরক দাবি তোলেন তুনিশার পরিবার। ফের একবার বনিতা দাবি করলেন যে, তুনিশা একবার শীজানের ফোন চেক করেছিলেন। এবং শীজানকে অন্য মেয়েদের সঙ্গে কথা বলতেও শুনেছিলেন। সেই নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া হয়। বনিতার দাবি, এই কারণেই দু’জনের সম্পর্ক ছিন্ন হয়। বনিতার আরও দাবি, সিরিয়াল সেটের মধ্যেই ড্রাগ নিতেন শীজান। পুরো ব্যাপারটি খতিয়ে দেখছে পুলিশ। তুনিশার মায়ের দাবি যতক্ষণ না তার মেয়ের অপরাধী শাস্তি পাচ্ছে ততদিন তিনি লড়াই করে যাবেন।