” ডাবল এক্সএল ”  -এ অভিনয় করবেন ক্রিকেটার শিখর ধাওয়ান  

Written by SNS October 11, 2022 4:38 pm
মুম্বাই, ১১ অক্টোবর– সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশির “ডাবল এক্সএল”-এ অভিনয় করবেন ক্রিকেটার শিখর ধাওয়ান।এটি দুটি প্লাস-সাইজের মহিলার গল্প যারা তাদের স্বপ্ন খুঁজছে। সত্রম রামানি পরিচালিত এই মুভিতে স্লাইস-অফ-লাইফ কমেডি-ড্রামা শরীরের ওজনের স্টেরিওটাইপকে চ্যালেঞ্জ করে এবং শক্তিশালী বার্তা পাঠায়, আপনি যদি এটি স্বপ্ন দেখতে পারেন তবে আপনি এটি অর্জন করতে পারেন।নতুন দিল্লি, মিরাট এবং মুম্বাই জুড়ে বিস্তৃত এই পাগলাটে অ্যাডভেঞ্চারে সোনাক্ষী এবং হুমার সাথে যোগ দিলো ছবির দুই নায়ক, জহির ইকবাল এবং মাহাত রাঘবেন্দ্র। এবার ছবিটি থেকে আরেকটি বড় চমক প্রকাশ করার সময় এসেছে। সেলিব্রেটেড ভারতীয় টেকার ক্রিকেটার শিখর ধাওয়ানকেও দেখা যাবে ‘ডাবল এক্সএল’-এ, একটি বিশেষ ভূমিকায়।

শিখর ব্যাখ্যা করেছেন যে তার সিদ্ধান্তটি বরং সহজাত সিদ্ধান্ত ছিল। তিনি বলেছেন, “জাতির হয়ে খেলেছি একজন ক্রীড়াবিদ হিসেবে, জীবনে সবসময় খুব ব্যস্ত। আমার প্রিয় বিনোদনের একটি হল ভালো বিনোদনমূলক চলচ্চিত্র দেখা। যখন এই সুযোগটি আমার কাছে এসেছিল এবং আমি গল্পটি শুনেছিলাম, তখন এটি আমার উপর গভীর প্রভাব ফেলেছিল। এটি সমগ্র সমাজের জন্য একটি সুন্দর বার্তা এবং আমি আশা করি যে অনেক অল্পবয়সী মেয়ে এবং ছেলেরা যাই হোক না কেন তাদের স্বপ্নকে অনুসরণ করবে।”
“ডাবল এক্সএল” ৪ নভেম্বর সিনেমার পর্দায় হিট করার জন্য প্রস্তুত। ফিল্মটি উপস্থাপনা করেছেন গুলশান কুমার, টি-সিরিজ, ওয়াকাও ফিল্মস এবং মুদাসসার আজিজ।