আদিপুরুষ হিট করতে শ্রীরামের শরণাপন্ন ফড়নবীশের

Written by SNS June 15, 2023 4:54 pm

শিবসেনা প্রধান বাল ঠাকরের প্রয়াণ বার্ষিকীর অনুষ্ঠানে হাজির থাকলেন বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশ। (Photo: IANS)

মুম্বই:  শুক্রবার মুক্তি পাচ্ছে ‘আদিপুরুষ’। রিলিজের আগেই অগ্রীম বুকিংয়ে সাড়ে ৫ কোটি টাকার ব্যবসা করে ফেলেছে প্রভাস-কৃতীর ছবি। মুক্তি লগ্নে এই সিনেমা নিয়ে দর্শকদের উন্মাদনা দেখার মতো। দিল্লি, মুম্বই-সহ দেশের মেট্রো সিটিগুলিতে চড়া দামে বিকোচ্ছে টিকিট। এই সিনেমা নিয়ে শুধু আম জনতা নয় স্বয়ং উপমুখ্যমন্ত্রী কতটা উদগ্রীব তাই দেখা গেল তাঁর শ্রীরামের শরণাপন্ন হওয়ায়। ‘আদিপুরুষ’কে হিট করাতে শ্রীরামের দ্বারস্থ দেবেন্দ্র ফড়নবীশ।

১৬ জুন, শুক্রবার মুক্তি পাচ্ছে ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’। সেই প্রেক্ষিতেই বুধবার টুইটারে গোটা টিমকে শুভেচ্ছা জানালেন মহারাষ্ট্রের উপমুখ্যমন্ত্রী। পাশাপাশি সিনেমার ব্যবসা যাতে ভাল হয়, সেইজন্য প্রভু শ্রীরামের কাছে প্রার্থনাও করেছেন দেবেন্দ্র ফড়নবীশ।

এখনও পর্যন্ত ৩ডি শোয়ের অগ্রীম টিকিট বিক্রি হয়েছে ৩.৫০ কোটি টাকার। হিন্দিভাষী ৩ডি শোয়েও ব্যবসা মন্দ নয়। প্রায় ৫০ লক্ষ টাকার। এখানেই ৪ কোটি টাকার ব্যবসা। পাশাপাশি বিদেশেও ‘আদিপুরুষ’ ঝড়। বলিউড সংবাদমাধ্যম সূত্রে খবর, ইতিমধ্যেই ১৬ হাজার ডলারের অগ্রীম টিকিট বুক হয়েছে দেশের বাইরে।

প্রসঙ্গত, দিল্লি-মুম্বইয়ের প্রেক্ষাগৃহ থেকে মাল্টিপ্লেক্সের মালিকেরা ‘আদিপুরুষ’-এর টিকিট বিক্রি করে মাথা তুলতে পারছেন না! দ্রুত হারে বিকোচ্ছে টিকিট। প্রায় প্রতিটা হলের সব শো-ই হাউজফুল। ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের জন্য ২০০০ টাকায় ‘আদিপুরুষ’-এর টিকিট কিনছেন অনুরাগীরা।