শিল্পা শেট্টির বাংলো থেকে উধাও হীরের গয়না, আটক ২

Written by SNS June 15, 2023 4:50 pm

মুম্বই : ডাকাতদের নজরে এবার বলিপাড়া। শোনা যাচ্ছে একের পর এক তারকার বাড়িতে চুরি-ডাকাতির ঘটনা।কারও লকার থেকে উধাও হচ্ছে লক্ষ লক্ষ টাকা। আবার কারও বাড়ি থেকে চুরি হচ্ছে বহুমূল্য হিরের গয়না। ফের একবার সেই ঘটনারই পুনরাবৃত্তি। এবার ঘটনাস্থল শিল্পা শেট্টির বাংলো।

জানা গিয়েছে, গত সপ্তাহে শিল্পার জুহুর বাংলো থেকে গায়েব হয়েছে বেশকিছু বহুমূল্য জিনিসপত্র। জানতে পেরে তড়িঘড়ি স্থানীয় জুহু থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। এরপরই তদন্তে নামে মুম্বই পুলিশ। তবে এই মামলায়  বৃহস্পতিবার ২ জনকে আটক করেছে পুলিশ।

শিল্পার বাড়িতে ডাকাতির ঘটনার ওই ২ ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করছে, পুলিশি সূত্রে এমনটাই জানা গিয়েছে। দিন কয়েক আগেই জ্যাকি শ্রফের স্ত্রী আয়েশার টাকা চুরি গিয়েছিল। সলমন খানের বোন অর্পিতার ঘর থেকেও চুরি হয় হিরের গয়না। 

প্রসঙ্গত, জুনের ৮ তারিখেই জন্মদিন পালন করেছেন বলিউড অভিনেত্রী। বর্তমানে পরিবারের সঙ্গে ইতালিতে ছুটি কাটাচ্ছেন শিল্পা শেট্টি।

উল্লেখ্য, ২০২১ সালে ‘হাঙ্গামা ২’ সিনেমা দিয়েই ১৪ বছর পর পর্দায় প্রত্যাবর্তন করেছেন শিল্পা। যদিও স্বামী রাজ কুন্দ্রার পর্নকাণ্ডের জেরে সেই সিনেমার ব্যবসা ডুবেছে। এরপর রোহিত শেট্টি পরিচালিত ‘সুখী’ সিরিজের সুবাদেই ওটিটি প্ল্যাটফর্মে পা রাখতে চলেছেন তিনি।