বাস চালকের ঘুমিয়ে পড়ায় নয়ানজুলিতে উল্টে গেল বাস! মৃত্যু একজনের, আহত ৩৫

Written by SNS December 14, 2022 2:58 pm

পুরুলিয়া,১৪ ডিসেম্বর — অযোধ্যা পাহাড় থেকে ফেরার পথে ভয়াবহ দুর্ঘটনা। হুগলির হরিপালে নয়ানজুলিতে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলো বাস। বাসটিতে ৬৭ জন যাত্রী ছিলেন।এই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে একজনের মহিলার। আহত ৩৫ বাসযাত্রী । আহতদের মধ্যে আটজনকে কলকাতায় স্থানান্তরিত করা হয়েছে। বাকিরা হরিপাল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। বুধবার সকালে আহতদের দেখতে হাসপাতালে যান রাজ্যের মন্ত্রী বেচারাম মান্না।

 জানা গিয়েছে, দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি থেকে ৬৭ জন পর্যটকের একটি দল গত সোমবার পুরুলিয়ার অযোধ্যায় বেড়াতে গিয়েছিল। সেখান থেকে ফেরার পথে হরিপালের ইলিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার নয়নাজুলিতে উল্টে যায়।

বাসটি দুর্ঘটনায় পড়েছে দেখে ছুটে  আসেন আশেপাশের বাসিন্দারা। তারা বাসের যাত্রীদের উদ্ধার করার চেষ্টা করেন। স্থানীয়রা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে এসে পৌঁছায় হরিপাল ও চণ্ডীতলার পুলিশ। স্থানীয়দের সাহায্যে উপস্থিত পুলিশবাহিনী আহতদের উদ্ধার করে হরিপাল গ্রামীণ হাসপাতালে ভর্তি করেন। তাপসী হালদার নামে এক মহিলার মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। আহত বাসযাত্রী বিশ্বজিৎ মণ্ডল, মিনতি কপার, গোলাপী খানরা বলেন, তারা সবাই ঘুমিয়ে পড়েছিলেন। সম্ভবত বাস চালকেও ঘুম পড়েছিলেন বলে খালাসি বাস চালাচ্ছিলেন। এই সময় বাসটি প্রথমে একটি গাড়ির পিছনে ধাক্কা মেরে নয়ানজুলিতে উল্টে যায়।