ফের স্পন্দন বাড়াতে ‘ধড়কন ২’, শিল্পা-অক্ষয়েই ম্যাজিক  

Written by SNS September 14, 2023 4:18 pm
মুম্বই: বলিউড কোনো ছবি সাফল্য পেলেই তার সিক্যুয়াল বানানোর ধুম পড়ে যায়। যেমনটা দেখা গেছে ডন, ডিডিএলকে, জওয়ান সহ বেশ কিছু সিনেমার ক্ষেত্রে। এবার সেই তালিকায় ফের নাম জুড়ল ধড়কন ছবির।  এবার নতুন খবর হল, অক্ষয় কুমার, শিল্পী শেট্টি ও সুনীল শেট্টি অভিনীত সুপারহিট ছবি ধড়কনের সিক্যুয়েল আনতে চলেছেন পরিচালক ধর্মেশ দর্শন। বলিউড সূত্র বলছে, ইতিমধ্য়েই প্রযোজনা সংস্থার সঙ্গে ‘ধড়কন ২’ নিয়ে কথাবার্তা শেষ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পরিচালক ধর্মেশ জানিয়েছেন, ‘আপাতত এটা বলতে পারি প্রযোজক রতন জৈন ধড়কন ২ তৈরির প্রস্তাব দিয়েছেন। গত কয়েক বছর ধরে উনি আমাকে ধড়কনের সিক্যুয়েল তৈরির কথা বলে চলেছেন। কিন্তু এই ছবির সিক্যুয়েল তৈরির ব্যাপারে আমি নিজেই নিশ্চিত ছিলাম না। ধড়কন একটা ক্লাসিক ছবি।’

তবে শুধুই ছবির দ্বিতীয়ভাগ নয়। বহু বছর পর শিল্পা শেট্টি ও অক্ষয়ের জুটির ম্যাজিকও বলিউডের পর্দায় দেখতে পাবেন দর্শকরা।

প্রসঙ্গত, সে এক দশক ছিল। একের পর এক ছবিতে হইচই ফেলে দিয়েছিল লাস্যময়ী রবিনা ট্যান্ডন ও হ্য়ান্ডসাম অক্ষয় কুমারের জুটি। মনে করে দেখুন, মোহরা ছবির সেই ‘টিপ টিপ বরষা পানি’ গানে সেই আগুন জ্বালানো রসায়ন। যদি সেই রসায়নই আবার বলিউডের পর্দায় ধরা দেয়, তাহলে?

বলিউড সূত্র বলছে, এমনটাই ঘটতে চলেছে। শোনা যাচ্ছে, ‘ওয়েলকাম থ্রি’ ছবিতে নাকি দেখা যেতে পারে অক্ষয় ও রবিনাকে। তবে এই তারকার কাছ থেকে এই খবর নিয়ে তেমন কোনও মন্তব্য পাওয়া যায়নি।