ছত্তিশগড়ের প্রচারে অর্জুন পুত্রের ওপর ভরসা বিজেপির 

Written by SNS July 18, 2023 4:32 pm
কলকাতা, ১৮ জুলাই – ব্যারাকপুরের  সাংসদ অর্জুন সিং গেরুয়া শিবির ছেড়ে ঘাসফুল শিবিরে যোগ দিয়েছেন। কিন্তু তাঁর পুত্র পবন সিং আস্থা রেখেছেন গেরুয়া শিবিরেই। তাই  বিজেপির হয়ে ছত্তীসগঢ়ের ভোট প্রচার করতে তাঁর ওপর ভরসা রাখল বিজেপি পরিষদীয় দল। তিনি ছত্তিশগড় বিধানসভা নির্বাচনের প্রচারকদের তালিকায় স্থান পেয়েছেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁকে এই বিষয়ে আভাস  দিয়েছেন বলে দাবি ভাটপাড়ার বিধায়কের। 
 গত বছর ব্যারাকপুরের বিজেপি সাংসদ অর্জুন দলবদল করে তৃণমূলে যোগদান করলেও, বিজেপিতে থেকে গিয়েছেন তাঁর পুত্র পবন সিং । কিন্তু পিতার দলত্যাগ পবনের ওপর কোন প্রভাব বিস্তার করতে পারেনি। বিজেপি বিধায়ক হিসেবে বিধানসভায় সরব হতেও দেখা যায় তাঁকে। তাই এ বার  পবনকে বিধানসভা ভোটের প্রচারে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে বিজেপির পরিষদীয় দল। আগামী নভেম্বর মাসে রাজস্থান এবং মধ্যপ্রদেশের পাশাপাশি ছত্তিশগড়েও বিধানসভার ভোট। ইতিমধ্যেই এই বিধানসভা 
নির্বাচনের জন্য তৎপরতা শুরু হয়ে গেছে গেরুয়া শিবিরে। ঐসব রাজ্যে প্রচারের জন্য পাঠানো হবে এ রাজ্যের বিধায়কদেরও। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কাছে সম্প্রতি নির্দেশ এসেছে বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের কাছ থেকে। সেই নির্দেশ পাওয়ার পরেই বিজেপির পরিষদীয় দলের মুখ্য সচেতক মনোজ টিগ্গাকে প্রচারে অংশ নিতে যাওয়া বিধায়কদের তালিকা তৈরি করতে বলেন শুভেন্দু। তিনি ওই তালিকা তৈরী করে শুভেন্দু অধিকারীর হাতে তুলে দেবেন।