প্রেমে আশা প্রায় ছাড়ার পরই সিদ্ধার্থ আসেন তার জীবনে : বিদ্যা

Written by SNS July 6, 2023 4:01 pm

বিদ্যা বালান (Photo:IANS).

মুম্বই: বলিউডে নারীকেন্দ্রিক ছবির নাম উঠলে প্রথম সারিতে থাকে তাঁর নাম। ‘দ্য ডার্টি পিকচার’, ‘কহানি’, ‘জলসা’, ‘শেরনি’-র মতো ছবিতে রয়েছে তাঁর অভিনয় দক্ষতার ছাপ। বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেত্রী বিদ্যা বালন। চলতি মাসেই ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি ‘নিয়ত’।

বরাবরই ভীষণ ভেবেচিন্তে ছবি বাছেন বিদ্যা। ছবি নির্বাচন নিয়েও একাধিক বার বিতর্কে পড়লেও নিজের সিদ্ধান্তে অনড় থেকেছেন বিদ্যা। তবে পেশাগত জীবন বা ব্যক্তিগত জীবন নিয়ে কখনোই মুখ খুলতে দেখা যায়নি বিদ্যাকে। সেই বিদ্যাই সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে জানালেন অসংখ্য গোপন তথ্য ।

বিদ্যা জানান, সিদ্ধার্থ রায় কপূরের সঙ্গে প্রথম দেখায় তাঁর প্রেমে পড়ে যাননি বিদ্যা। সিদ্ধার্থের সঙ্গে তাঁর প্রেমের গল্প বরং অনেকটা ‘লাস্ট স্টোরি’র মতো।  তার পরে অবশ্য সিদ্ধার্থের ব্যক্তিত্ব, তাঁর পছন্দ-অপছন্দ জানতে পেরে তাঁর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে বিদ্যা।

বিদ্যার মতে, তিনি যখন প্রেমে আশা প্রায় ছেড়ে দিয়েছেন, তখন তাঁর জীবনে আসেন সিদ্ধার্থ। ২০১২ সালে ‘ইউটিভি মোশন পিকচার্স’-এর কর্তা সিদ্ধার্থ রায় কপূরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বিদ্যা।

সিদ্ধার্থের সঙ্গে ইতিমধ্যেই এক দশকের বেশি সংসার করে ফেলেছেন বিদ্যা। সিদ্ধার্থকে বিয়ে করার পরে ব্যক্তিগত জীবনে অনেক বেশি গোছানো অভিনেত্রী। পেশাদার জীবনেও এই মুহূর্তে বেশ আত্মবিশ্বাসী অভিনেত্রী।