নতুন বছর শুরুর আগেই মাধ্যমিক পরীক্ষার্থী কিশোরীকে ধর্ষণ করে খুন!

Written by SNS January 1, 2023 9:44 pm

জলপাইগুড়ি ,১ জানুয়ারী — বছরের শেষদিনে ঘটে গেলো এক হাড় হিম করা ঘটনা। বছর শেষে লজ্জা জনক অপরাধের সাক্ষী হয়ে রইলো জলপাইগুড়ির বালাপাড়া ।  মাধ্যমিক পরীক্ষার্থী কিশোরীকে ধর্ষণ করে খুনের ঘটনা ঘটে জলপাইগুড়ির পাহাড়পুর গ্রামপঞ্চায়েতের বালাপাড়া। অস্বাভাবিক মৃত্যুতে ঘরবাড়ি ভাঙচুর হল জলপাইগুড়ির পাহাড়পুর গ্রামপঞ্চায়েতের বালাপাড়ায়। অভিযোগ উঠেছে ধর্ষণের । এই ঘটনায় তুমুল উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

মৃত ছাত্রীর পরিবারের অভিযোগ, গতকাল, শনিবার সন্ধেয় ছাত্রীটি একা ছিল ঘরে। সেই সুযোগে কয়েকজন দুষ্কৃতী ঘরে ঢুকে তাকে ধর্ষণ করে খুন করেছে বলে দাবি তাঁদের। এলাকারই লোকজন এমনটা ঘটিয়েছে বলে সন্দেহ প্রকাশ করেছেন তাঁরা। খবর পেয়ে পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়।

আজ, রবিবার সকালে এই খবর গ্রামে ছড়িয়ে পড়তেই এলাকার মানুষ প্রতিবাদে একজোট হন। সকলেরই দাবি, ছাত্রীটিকে খুন করা হয়েছে। এই ঘটনায় জড়িত সন্দেহে দুই যুবকের বাড়িও ভাঙচুর করেন স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থলে আসে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। আসেন স্থানীয় পঞ্চায়েত সমিতির কর্তারা। তারা এসে পরিস্থিতি সামাল দিলেও এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে।

  অভিযুক্তদের গ্রেফতার করে উপযুক্ত আইনি পদক্ষেপের দাবি জানিয়েছে মৃতের পরিবার। তদন্ত শুরু করেছে পুলিশ।