নাবালিকা পরিচারিকাকে দাঁত ভেঙে, কান ও জিভ কেটে অত্যাচার, গ্রেফতার আর্মি মেজর ও স্ত্রী

Written by SNS September 27, 2023 3:49 pm

দিসপুর, ২৭ সেপ্টেম্বর– ১৬ বছরের পরিচারিকাকে নারকীয় অত্যাচারের দায়ে গ্রেফতার করা হল অসমের এক আর্মি মেজর এবং তাঁর স্ত্রীকে।উদ্ধার করা হয়েছে নাবালিকাকেও। পুলিশ সূত্রে জানা গেছে, গত ৬ মাসে ধরে অভিযুক্ত দম্পতি বর্বরোচিত নির্যাতন চালিয়েছে ওই নাবালিকা পরিচারিকার উপর। কিশোরী জানিয়েছে, কাজ ঠিক মতো না করার অভিযোগে চামড়া ফেটে রক্ত না বের হয়ে আসা পর্যন্ত মার চলত। এমনকী, নিজের রক্ত চেটে খেতে বাধ্য করা হত তাকে। খেতে দেওয়া হত না, এমনকী বেশিরভাগ সময় জামাকাপড়ও পরতে দেওয়া হত না।

এই ঘটনায় অভিযুক্ত সেনা কর্তা এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে পকসো আইন এবং তফসিলি জাতি এবং তফসিলি উপজাতি আইনের ধারা অনুযায়ী মামলা রুজু করা হয়েছে । যদিও অভিযুক্ত দম্পতি সমস্ত অভিযোগ অস্বীকার করেছে। তাদের দাবি, সিঁড়ি থেকে পড়ে গিয়েই নাবালিকার এমন অবস্থা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, অভিযুক্ত ভারতীয় সেনার মেজর পদে কর্মরত। বাচ্চার দেখভালের জন্য নাবালিকাকে কাজে রেখেছিল সে ও তার স্ত্রী। হিমাচলপ্রদেশের পালমপুরে পোস্টিং হওয়ার পর কিশোরীকে নিয়ে সেখানে গিয়েছিল তারা। সেখানেই এমন নারকীয় অত্যাচার করা হয় নাবালিকার উপর। তবে সম্প্রতি অসমে ফিরে আসে তারা। তারপরেই সুযোগ বুঝে বাড়িতে সব কথা জানায় নাবালিকা।

নাবালিকার মা জানিয়েছেন, বাড়ি ফিরে আসার পর মেয়েকে চিনতে পারছিলেন না তিনি। তার দাঁত ভাঙা, কান ও জিভ কেটে ঝুলছিল। সারা শরীরে ছ্যাঁকা এবং পোড়া দাগ, নির্যাতনের চোটে ঠিক করে কথাও বলতে পারছিল না সে। তারপরেই এফআইআর দায়ের করা হয়। সঙ্গে সঙ্গেই গ্রেফতার করা হয় অভিযুক্ত দম্পতিকে।