বল দরজায় আসায় ৬ বছরের খুদে সহ মা-বাবাকে গুলি মার্কিন যুবকের

Written by SNS April 22, 2023 4:10 pm

ওয়াশিংটন, ২২ এপ্রিল– মা-বাবার সঙ্গে খেলতে খেলতে বাস্কেটবলটি গড়িয়ে গিয়েছিল প্রতিবেশীর বাড়ির দরজায়। তা কুড়িয়ে আনার জন্য দৌড়য় ৬ বছরের শিশু। সঙ্গে মা-বাবাও। তারই মধ্যে ঘটে গেল অঘটন। বাড়ির দরজায় বল দেখে রেগে একেবারে তেলেবেগুনে জ্বলে ওঠে প্রতিবেশী, বছর চব্বিশের যুবক। আর তারপর সে যা ঘটালেন, তা শিউরে ওঠার মতোই। মেজাজ হারিয়ে সে সটান ওই শিশু ও তার মা-বাবার দিকে তাক করে গুলি চালিয়ে দেয়! গুরুতর আহত বাবা। মা ও শিশুকন্যা অবশ্য হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছাড়া পেয়েছে। তবে আতঙ্ক কাটছে না। মার্কিন মুলুকের নর্থ ক্যারোলাইনার ঘটনায় যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

উল্লেখ্য দু’দিন আগেই এক কৃষ্ণাঙ্গ যুবক ভুল করে দরজার বেল বাজিয়ে ফেলে এক মার্কিন বৃদ্ধ গুলি করে মারে তাকে। আর এবার ৬ বছরের খুদেকেও মারতে দ্বিধা বোধ করল না যুবক। 

জানা গিয়েছে, ধৃত যুবকের নাম রবার্ট লুইস সিঙ্গলটারি। বয়স মাত্র ২৪। এই ঘটনা ঘটানোর পর সে পালিয়ে বেড়ায়। দু’দিন ধরে পালানোর পর অবশেষে তাকে ফ্লোরিডা থেকে গ্রেপ্তার করা হয়। পুলিশ সূত্রে খবর, এর আগে ডিসেম্বর মাসে তাকে গ্রেপ্তার করেছিল পুলিশ। সেবার অভিযোগ ছিল, বান্ধবীকে মারধর করার। এবার রবার্টের বিরুদ্ধে সরাসরি খুনের মামলা করতে চায় পুলিশ। সাম্প্রতিক ঘটনার বিবরণ শুনে পুলিশ অত্যন্ত বিপজ্জনক বলে মনে করছে তাকে।