প্রেমিকার সঙ্গে বাগদান অ্যামাজন প্রতিষ্ঠাতা জেফ বেজোসের

Written by SNS May 24, 2023 6:04 pm

অ্যামাজনের প্রতিষ্ঠাতা জেফ বেজোস বাগদান সারলেন তাঁর বান্ধবী লোরেন স্যাঞ্চেজের সঙ্গে। সেই মর্মেই খবর প্রকাশিত হয়েছে মার্কিন সংবাদপত্রে। এই জুটি এই মুহূর্তে ফ্রান্সের কান ফিল্ম ফেস্টিভ্যালে। তারকাখচিত ছবির পার্বণে তাঁরাও অন্যতম আকর্ষণ। কয়েক মাস ধরেই গুঞ্জন ছড়িয়েছে যে এই জুটি বিয়ে করতে চলেছে। প্রাক্তন সাংবাদিক লোরেনের সঙ্গে বেজোসের প্রেমপর্বের সূত্রপাত ২০১৮ সালে। তবে বেশ কয়েক বছর তাঁরা তাঁদের সম্পর্ক গোপন রেখেছিলেন। কারণ তখনও বেজোসের ২৫ বছরের প্রথম দাম্পত্যে তখনও বিচ্ছেদ চূড়ান্ত হয়নি।

প্রথম স্ত্রী ম্যাকেঞ্জি স্কটের সঙ্গে ২৫ বছরের দাম্পত্যে চার সন্তান বেজোসের। তাঁদের বিবাহিত জীবনের মতো বিচ্ছেদও এসেছিল শিরোনামে। সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী ম্যাকেঞ্জি ডিভোর্স সেটলমেন্টে ৩৮ বিলিয়ন ডলার পেয়েছিলেন। 

এই সেটলমেন্টের দৌলতে ম্যাকেঞ্জি হয়ে ওঠেন বিশ্বের তৃতীয় ধনীতন মহিলা। অ্যামাজনে বেজোসের সঙ্গে তাঁর জয়েন্ট স্টকের ২৫ শতাংশও তাঁর। ইতিমধ্যেই মহাকাশ সফরের ইচ্ছাপ্রকাশ করেছেন ম্যাকেঞ্জি।

এর আগে ম্যাকেঞ্জির স্বামী ছিলেন প্যাট্রিক হোয়াইটসেল। প্যাট্রিক ও ম্যাকেঞ্জির দুই সন্তান এলা এবং ইভান। এছাড়াও ২২ বছর বয়সি ছেলের নিক্কোরও মা ম্যাকেঞ্জি। নিক্কোর বাবা প্রাক্তন এনএফএল খেলোয়াড় টোনি গ‍ঞ্জালেস।