ফের ‘গ্রিক গড’ এর কৃশ ৪ 

Written by SNS January 10, 2023 5:26 pm
মুম্বাই ,১০ জানুয়ারী —  তাঁর মনির আলাদা রং, চুলের রং সঙ্গে শরীরে গড়ন অনেকটাই গ্রিক গডদের মত। তাই তাকে বলিউডের ‘গ্রিক গড’ আখ্যান দেওয়া হয়েছে। প্রথম ছবি ‘কহো না প্যার হ্যায়’ তে সবার নজর কাড়েন রাকেশ রোশান পুত্র ঋত্বিক রোশান। তবে ২০০৩- এ তাঁর ছবি কোই মিল গ্যায়া বলিউডের সর্বকালের সেরা ছবি হিসেবে মুক্তি পায়। ছোটদের জন্য ছবি তৈরি করে প্রশংসা কুড়িয়েছিলেন পরিচালক রাকেশ রোশন। দোসর হৃত্বিক রোশনের দুরন্ত অভিনয়। বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করে সাফল্য পাওয়ার পর ওই বছরেই সেলুলয়েডে মুক্তি পেয়েছে সুপারহিরো ভিত্তিক মুভি কৃশ। প্রিয়াঙ্কার সঙ্গে হৃত্বিকের অভিনয় আরও একবার দর্শকের হৃদয় জিতে নিয়েছিল। এরপর ২০১৩ সালে মুক্তি পেল কৃশ থ্রি। 
তারপর দীর্ঘ বিরতি। সবাই প্রায় ভাবতে বসেছিলেন যে কৃশ-৩ এ ইতি। কিন্তু না। অবশেষে নিজের জন্মদিনেই কৃশ থ্রি নিয়ে বড় আপডেট দিলেন হৃত্বিক রোশন। এবার কৃশ-৪ এ সিলমোহর দিলেন বলিউডের গ্রীক গড ।
এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে হৃত্বিক বলেন, ‘একটা ছোট্ট যান্ত্রিক গোলযোগের জন্য বিষয়টা আটকে রয়েছে। আশা করি চলতি বছরেই সেই সমস্যা কাটিয়ে উঠতে পারব। আমার ঝুলিতে কৃশ ফোর রয়েছে। খুব শীঘ্রই আমাদের সকলের স্বপ্ন বাস্তবায়িত হবে।’