নিজের পরিবারের স্ত্রী সন্তানসহ ৭ জনকে খুন করার পর, নিজেও আত্মঘাতী সেই ব্যাক্তি

Written by SNS January 6, 2023 4:25 pm

ওয়াশিংটন ,৬ জানুয়ারী — দাম্পত্যে কলহের জেরে স্ত্রী সন্তানসহ মা কে  গুলি করে হত্যা করলেন ব্যাক্তি । দীর্ঘদিন ধরে স্বামীর সঙ্গে কলহ লেগেই ছিল স্ত্রীর । সেই অশান্তির জেরে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেন স্ত্রী । কিন্তু স্ত্রীর এমন আচরণ মেনে নিতে পারেননি স্বামী। পরপর গুলি করে পরিবারের সবাইকে খুন করে বসে সে । শেষে নিজেও সেই বন্দুকের গুলিতে আত্মঘাতী হয়!

ঘটনাটি ঘটেছে আমেরিকা ইনাক শহরের এক বস্তিতে। সংবাদমাধ্যম সূত্রে খবর, সেই বস্তিতেই পরিবার নিয়ে থাকত মাইকেল হাইট নামে বছর ৪২-এর এক ব্যক্তি। বাড়িতে ছিলেন তার মা, স্ত্রী ও তাদের পাঁচ সন্তান। তাদের মধ্যে তিনজন মেয়ে ও দু’জন ছেলে। সকলের বয়সই চার থেকে সতেরোর মধ্যে।

প্রতিবেশী ও আত্মীয়স্বজনদের থেকে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পারে এমনিতে খুবই ভালো ছিল মাইকেল ও তার পরিবার। তবে স্বামী-স্ত্রীর মধ্যে নিয়মিত ঝগড়া চলতো । সেই অশান্তি চরমে ওঠায় গত বছরের ২১ ডিসেম্বর স্ত্রী বিবাহবিচ্ছেদের মামলা করেন আদালতে।  বুধবার সেই মামলা সংক্রান্ত নোটিস বাড়িতে এসে পৌঁছতেই ঝামেলা শুরু হয়। সেই ঝামেলার মাঝেই আচমকাই বন্দুক বের করে এলোপাথাড়ি গুলি করতে শুরু করে মাইকেল। সেই গুলির আঘাতে একে একে মা-স্ত্রী-সন্তানেরা মাটিতে লুটিয়ে পড়েন। শেষে নিজেও আত্মঘাতী হয়।

 বুধবার রাতে হঠাৎই পরপর গুলির শব্দ শুনতে পান মাইকেলের প্রতিবেশীরা। সেই আওয়াজ শোনা মাত্রই খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ এসে বন্ধ ঘর থেকে আটটি দেহ উদ্ধার করে।

পুলিশ গোটা ঘটনা খতিয়ে দেখছে। এই ঘটনার পিছনে আর কেউ জড়িয়ে রয়েছে কিনা তাও দেখছে তদন্তকারীদের দল।