না দেখতে পারার দুঃখে কলকাতাবাসীদের কাছে ক্ষমা প্রার্থনা আদা শর্মার 

Written by Sunita Das June 8, 2023 4:29 pm

কলকাতা : বিতর্কের জল কম গড়ায়নি দ্য় কেরালা স্টোরি নিয়ে। কিছু রাজ্যে এটি নিষিদ্ধ হলেও পরে তা তুলে নেওয়া হয় কোর্টের নির্দেশ। নিষেধাজ্ঞা উঠলেও, কলকাতার একটি সিনেমা হলেও শো পায়নি এই সিনেমা। এদিকে বক্স অফিসে দারুণ আয় এই ছবির। এত কিছু সত্ত্বেও কলকাতার বহু মানুষ দেখে উঠতে পারলেন না পরিচালক সুদীপ্ত সেনের ‘দ্য কেরালা স্টোরি’। 

সম্প্রতি এই সিনেমা না দেখতে পারার দুঃখ ‘দ্য কেরালা স্টোরি’র অভিনেত্রী আদা শর্মাকে টুইটে উজাড় করে দিলেন কলকাতার সিনেপ্রেমিরা। কিন্তু তার উত্তরে আদা শুধু ক্ষমাই চাইলেন।

আদাকে উদ্দেশ্য করে এক নেটিজেন লিখলেন, ‘৫০০ টাকা খরচা করতে পারি এই ছবিটা দেখার জন্য।’

এর উত্তরে টুইট করে আদা লিখলেন, ”আমি খুবই দুঃখিত, নিষেধাজ্ঞা উঠলেও ছবিটা সিনেমা হলে শো পায়নি। সিনেমা দেখানো আমার হাতে নেই।”

প্রসঙ্গত, ‘দ্য কেরালা স্টোরি’র টিজারে দেখানো হয়েছিল কেরালার ৩২ হাজার মহিলাকে জোর করে ধর্মান্তরিত করা হয়েছিল। ছবি বিতর্কে জড়ানোর পর সুপ্রিম কোর্টের নির্দেশেই ছবির শুরুতে এই নাম্বার বদলে ফেলে ৩ জন উল্লেখ করার কথা বলা হয়।

এই বিষয় নিয়ে কথা বলতেই গিয়েই বিপুল শাহ সম্প্রতি এক সাক্ষাৎকারে বললেন, ”সুপ্রিম কোর্টের নির্দেশে আমরা ছবির শুরুতে বিধিবদ্ধ সতর্কীকরণে সংখ্য়া বদলে ফেলা হয়েছে। তবে ৩২ হাজার সংখ্যাটা যে একেবারেই মিথ্যে তা কিন্তু সুপ্রিম কোর্ট বলেনি। দেখা যাক মামলার শুনানি ১৮ জুলাই হবে। সুপ্রিম কোর্ট যা নির্দেশ দেবে সেটাই মাথা পেতে নেব।”