স্নেহেল প্রেমেই কি জিতু অতীত, নবনীতার গোয়ার ছবি তাই বলছে

Written by SNS August 29, 2023 3:35 pm

কলকাতা: তাহলে জিতু কামালের সঙ্গে নবনীতার বিচ্ছেদের পেছনে এটাই দায়ী। নবনীতা দাস নতুন কোনো কথা না বললেও  সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়া এক ছবি তো সেরকমই ইঙ্গিত দিচ্ছে।

সম্প্রতি ইনস্টাগ্রামের হাত ধরে একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে, গোয়ায় এক হোটেলের বারান্দায় দাঁড়িয়ে রয়েছেন নবনীতা। তবে তা নিয়ে গুঞ্জন নয়। বরং সেই একই বারান্দায় দাঁড়িয়ে ছবি পোস্ট করেন ব্যবসায়ী স্নেহাল অধিকারি। নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে নেন। রটে যায় জিতুকে ছেড়ে স্নেহালের প্রেমেই মজেছেন নবনীতা! তবে এসব বিষয় নিয়ে মুখ খুলতে নারাজ নবনীতা ও স্নেহাল দুজনেই।

নবনীতার সঙ্গে বিচ্ছেদ। আর তারপর থেকেই বার বার খবরের শিরোনামে অভিনেতা জিতু কমল। কখনও তাঁর সোশ্য়াল মিডিয়া পোস্ট নিয়ে। কখনও আবার টলিপাড়ার গুঞ্জন শ্রাবন্তীর সঙ্গে বিশেষ বন্ধুত্ব। সোমবার জন্মদিনেও সেই গুঞ্জনে পারদ পড়ল। জিতু কমলকে ইনস্টাগ্রামে শ্রাবন্তী জন্মদিনের উইশ করতেই হইচই। নিন্দুকরা ঠিক এই উইশ নিয়ে শুরু করে দিলেন গুঞ্জন। অনেকে তো সোজা সাপটা লিখে বসলেন, শ্রাবন্তী তো উইশ করলেন, নবনীতা চুপ কেন!

প্রসঙ্গত, নবনীতার সঙ্গে বিচ্ছেদ নিয়ে সরাসরি মুখ খোলেননি জিতু কমল। কিন্তু সোশ্য়াল মিডিয়ায় একের পর এক ইঙ্গিতবাহী পোস্ট করতে দেখা গিয়েছে জিতুকে। আর এবার নতুন পোস্টে মানসিক শান্তির বার্তা দিলেন অভিনেতা। শব্দ ধার করলেন দালাই লামার থেকে। জিতু লেখেন, ‘কারও ব্যবহারে নিজের মানসিক শান্তি বিঘ্নিত কর না।’ তা হঠাৎ এমন কেন লিখলেন জিতু? এই পোস্টের মধ্য়ে দিয়ে কি নবনীতাকে বিঁধলেন জিতু? সে ব্যাপারে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন জিতু।