কাজের সূত্রে বিদেশের মাটিতে প্রথমবার পদার্পন অভিনেতা অনির্বানের 

Written by SNS November 15, 2022 5:03 pm

কলকাতা ,১৫ নভেম্বর — প্রায় এক বছর পর ফিরছেন সিনেমার পর্দায় নতুন ছবির শ্যুটিং নিয়ে।অভিনেতা অনির্বাণকে শেষবার বড়পর্দায় দেখা গেছিলো ২০২১ সালে। ২০২১ এর মুখোশ নামক  ছবিতে অভিনয় করেছিলেন তিনি।বহুদিন পর আবার নতুন ছবির শ্যুটিংয় ‘বিবাহ অভিযান’ শুরু হতে চলেছে। আর তারই উদেশ্যে সোমবার বিকেলেই বিদেশে রওনা দিলেন টলিউডের চার অভিনেতা। আর সেই কাজেই থাইল্যান্ড উড়ে গেলেন রুদ্রনীল ঘোষ , অঙ্কুশ হাজরা , সৌরভ দাস এবং অনির্বাণ ভট্টাচার্য ।এর আগে ২০১৯ সালে মুক্তি পাওয়া ‘বিবাহ অভিযান’-এ রুদ্রনীল, অঙ্কুশ ও অনির্বাণ ছিলেন। এবার তাঁদের সঙ্গে যোগ দিলেন সৌরভও।

বাকি তিনজন অভিনেতার এর  আগেও বিদেশে কাজ করার সুযোগ হয়েছে। কিন্তু অনির্বানের এই প্রথম কাজ বিদেশে। একবছরেরও বেশি সময় পর তিনি আবার বড়পর্দায় ‘নায়ক’ রূপে ফিরতে চলেছেন।আর এই ছবির মাধ্যমেই প্রথমবার শ্যুটিং করতে বিদেশ অভিযান হল অনির্বাণের।এর আগে কোনও বাংলা ছবির কাজেই তিনি দেশের বাইরে যাননি।২০১৫ সালে প্রথম ছবির পর অবশেষে সাত বছরের মাথায় ‘আবার বিবাহ অভিযান’-এ এসে তাঁর বিদেশে শ্যুটিংয়ের শিকে ছিঁড়ল।

জানা গেছে, গোটা ছবিটির নব্বইভাগ শ্যুটিংই হবে থাইল্যান্ডে। ছবির বাকি তিন অভিনেতার মধ্যে রুদ্রনীল এবং অঙ্কুশের একাধিকবার থাইল্যান্ডে শ্যুটিংয়ের অভিজ্ঞতা রয়েছে।বিবাহ অভিযান সম্পূর্ণ একটি রোমান্টিক কমেডি মুভি।এবার দেখার বক্স অফিস এ বিবাহ অভিযান ছবিটি কতটা সাফল্য পায়।এবং প্রথমবার বিদেশে  কাজ করার সুবাদে অনির্বানের ভাগ্য কতটা বদলায়।