বলিউড অভিনেতা সোনু সুদের নামে চায়ের দোকান

Written by SNS November 28, 2022 5:14 pm

মুম্বাই ,২৮ নভেম্বর — জনদরদী হিসাবে তিনি মনুষত্বের পরিচয় দিয়েছিলেন কোভিড কালে।সবাই যখন কোভিড আতঙ্কে ঘরে গুটিয়ে ছিলেন ঠিক সেই সময় সোনু সুদ মানুষের পাশে দাঁড়িয়ে ছিলেন।কোভিড কালে মানুষকে সাহায্য করে রাতারাতি সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন বলিউড অভিনেতা সোনু সুদ।পরিযায়ী শ্রমিকদের ব্যক্তিগত খরচে বাড়ি ফেরানো হোক, কিংবা অক্সিজেনের ব্যবস্থা করা সবেতেই গরীব-দুঃখী, অসহায় মানুষের ত্রাতার ভূমিকায় দেখা গিয়েছিল সোনুকে। একদমই সাদামাটা মানুষ তিনি নেই কোনো অহংকার। সেই সোনুই এবার খুলে ফেললেন চায়ের দোকান!

 তবে কি আসলেই তিনি চায়ের খুলেছেন ,নাকি এর পেছনে রয়েছে অন্য কোন কারণ ! না, সোনু চায়ের দোকান খোলেননি।তবে সম্প্রতি একটি ছবি নিজের পোস্ট করেছেন বলিউডের অভিনেতা। সেই ছবিতে দেখা যাচ্ছে, রাস্তার পাশেই ছোট্ট একটি চায়ের দোকান। দোকান না বলে স্টল বলাই উচিত। সেই চায়ের স্টলে আঁকা রয়েছে সোনু সুদের ছবি। দোকানের নামও তাঁর নামেই, ‘সোনু সুদ টি স্টল।’ ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সোনু লিখেছেন, ‘আমার চায়ের দোকান। আর তার পরেই শুরু হয়ে যায় কমেন্টের বন্যা,এটা কবে হল?’লিখতে থাকেন সোনার ভক্তরা। 

 স্টলের গায়েই লেখা রয়েছে দোকানি ‘প্যাটেল ভাই’-এর নাম। স্টলের নাম এবং ছবি থেকে অনুমান, দোকানের মালিক অভিনেতার একজন বড় ভক্ত। তাই তো সোনুর নামেই চায়ের দোকান খুলে ফেলেছেন তিনি।অতিমহামারীর সময় যেভাবে তিনি মানুষের পাশে দাঁড়িয়েছেন, তাতে সাধারণ মানুষের মনে তাঁর জায়গা পাকা হয়ে গেছে বহু আগেই। প্রিয় মানুষটির নামে চায়ের দোকান খোলা আসলে তাঁর প্রতি ভক্তদের ভালবাসারই বহিঃপ্রকাশ, দাবি নেটিজেনদের।