মা শাসন করায় ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা কিশোরীর 

Written by SNS December 8, 2023 5:49 pm

লখনউ, ৮ ডিসেম্বর – স্কুল ফাঁকি দেওয়ায় বকাঝকা করেছিলেন মেয়ে। অভিমানে ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার পথ বেছে নিল কিশোরী মেয়ে। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের মথুরায়। এই ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে আসে।

মথুরা পুলিশ সূত্রে খবর, কিশোরীর নাম খুশি শর্মা। বয়স ১৩ বছর। ঘটনার দিন ওই কিশোরী স্কুলে যেতে না চাওয়ায় মা বকাবকি, মারধোরও  করেন। এরপর স্কুলে যেতে বাধ্য করা হয় কিশোরীকে। জানা গিয়েছে, মেয়ে প্রায়ই স্কুলে যেতে চাইত না। স্কুল ফাঁকি দেওয়ার জন্য আগেও বেশ কয়েকবার তিরস্কার করেছিলেন মা। গত বুধবারও স্কুলে না যাওয়ায়, মেয়েকে বকাঝকা করেন ।

পুলিশ জানিয়েছে, মায়ের শাসনের পর স্কুলের উদ্দেশ্যে রওনা হয় খুশি। কিন্তু স্কুলে না গিয়ে সোজা চলে যায় আলওয়ারা-মথুরা রেললাইনের ধারে। চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে ওই কিশোরী। ।
প্রত্যক্ষদর্শীরা থানায় জানালে পুলিশ এসে দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়। কিশোরীর স্কুল ব্যাগ থেকে ঠিকানা উদ্ধার করে পুলিশ পরিবারকে খবর দেয়।এই ঘটনায় পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। মৃত কিশোরীর বাবা রামবীর শর্মা একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তার এক ছেলে ২ মেয়ে। ছেলে দ্বাদশ শ্রেণিতে পড়ে। খুশি ছিল মেয়েদের মধ্যে বড়। প্রায় স্কুলে যেতে চাইত না সে। এ নিয়ে ঘরে প্রায় অশান্তি লেগেই থাকত। ঘটনার দিনও স্কুলে যেতে চাইনি। জোর করে স্কুলে পাঠানোর অভিমানেই আত্মহত্যা বলে জানিয়েছেন খুশির বাবা।