শক্তিগড়ে গুলিবিদ্ধ নামি ব্যাবসায়ী রাজু ঝা

Written by SNS April 2, 2023 2:00 pm
 বর্ধমান,২এপ্রিল– গতকাল ভরসন্ধ্যায় শক্তিগড়ে ল্যাংচার দোকানের সামনে গুলি বৃষ্টি, নিহত কয়লা মাফিয়া রাজু ঝা।  গুরুতর আহত মৃতের সঙ্গীও! পুলিশ সূত্রের খবর, গাড়িতে বসে থাকার অবস্থাতেই রাজু ঝা-কে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি  চালায় আততায়ীরা।

প্রত্যক্ষদর্শীদের কথা অনুযায়ী, সেদিন একটি সাদা ফরচুনার করে সেখানে এসছিলেন রাজু ঝা । গাড়িটা শক্তিগড় একটি ল্যাংচা র দোকানে সামনে এসে দাঁড়ায় ।সাথে সাথে তার পাশে একটি ব্লু রঙের বালিনো এসে দাড়ায়।এবং কিছু বুঝে ওঠার আগেই গাড়ি থেকে দুষ্কৃতীরা নেমে রাজু ঝা কে গুলি করে পুরো ঝাঁঝরা করে দেয় । এই ঘটনায় আহত হয় রাজু ঝা এর সঙ্গে থাকা সঙ্গী ব্রতীন মুখোপাধ্যায় ।ওনার হাতে গুলি লাগে এবং  এরপর রাতেই গুলিবিদ্ধ ব্রতীন মুখোপাধ্যায়কে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়।ঘটনায় পরেই দুষ্কৃতীরা গাড়ি নিয়ে সেখান থেকে সোজা কলকাতার দিয়ে চম্পট দেয়।
পুলিশের প্রাথমিক অনুমান, ঘটনার পরপরই একাধিক রাস্তার মোড়ে গাড়ি থামিয়ে নাকা চেকিং শুরু হয়েছিল। তাই বিপদ বুঝে পালানোর ছক বদলে ফেলে ওই আততায়ীরা। পুলিশের হাতে ধরা পড়ে যাওয়ার আগে তাঁরা রাস্তাতেই গাড়ি থামিয়ে অন্যদিক দিয়ে চম্পট দেয়। জানা গিয়েছে, অভিযুক্তদের গাড়ির সেই নম্বর প্লেটও নকল। গাড়ির ভিতর থেকে বেশ কয়েকটি মদের বোতল উদ্ধার করেছে পুলিশ। আপাতত আশেপাশের রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে
রবিবার সকালে আততায়ীদের সেই নীল গাড়ির খোঁজ মিলেছে। পুলিশ গিয়ে সেই গাড়ি উদ্ধার করেছে।