বিজেপি বিধায়ক সহ ৬ জনকে দায়ী করে নিজের মাথায় গুলি, আত্মঘাতী বেঙ্গালুরুর প্রৌঢ়

Written by SNS January 2, 2023 5:32 pm

বেঙ্গালুরু, ২ জানুয়ারি– ১ বিধায়ককে দায়ী করে নিজের মাথায় গুলি করে আত্মঘাতী হলেন এক পৌঢ়।ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। ৪৭ বছর বয়সি ওই ব্যক্তি তার সুইসাইড নোটে তাঁর মৃত্যুর জন্য ৬ জনকে দায়ী করেছেন ওই ব্যক্তি, যার মধ্যে নাম রয়েছে বিজেপির এক বিধায়কের।

ঘটনাটি ঘটেছে রবিবার বেঙ্গালুরুর নেত্তিগেরে গ্রামে । মৃতের নাম এস প্রদীপ। তাঁর গাড়ির ভিতর থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়। সেই নোটে এক বিজেপি বিধায়ক ও এক চিকিৎসক সহ মোট ছয়জনের নাম লিখে গেছেন প্রদীপ। ওই ৬ জনের নিরন্তর নির্যাতনের মুখেই তিনি এই চরম সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন বলে লিখেছেন প্রদীপ।

পুলিশ সূত্রে জানা গেছে, ৬ অভিযুক্তের মধ্যে গোপী ও সমীয়াহা নামে দুজনের প্ররোচনায় বেঙ্গালুরুর একটি ক্লাবে মোট ১ কোটি ২০ লক্ষ টাকা বিনিয়োগ করেছিলেন প্রদীপ। অভিযুক্তরা তাঁকে প্রতিমাসে তিন লক্ষ টাকা করে মোট টাকা শোধ করে দেবে বলে প্রতিশ্রুতি দিয়েছিল। এছাড়া মাস-মাইনের বিনিময়ে প্রদীপকে ক্লাবে কাজ করার প্রস্তাবও দিয়েছিল অভিযুক্তরা।

মৃতের সুইসাইড নোট থেকে জানা গেছে, গত কয়েক মাস ধরেই প্রদীপকে একটি টাকাও দেয়নি তারা। এদিকে সুদের টাকা মেটানোর জন্য বেশ কয়েকটি লোন নিতে হয়েছিল প্রদীপকে। এমনকি, নিজের বসতবাড়ি এবং কৃষিজমি বিক্রি করে দিতে বাধ্য হয়েছিলেন তিনি।