নির্বাচন সত্ত্বেও জঙ্গিদের পাল্টা জবাব দিতে পিছ’পা হইনি, দাবি মোদির

চৌকিদার একটা ভাবনা। গোটা দেশ ঐক্যবদ্ধ হলে কেউ তাকে লুটতে পারবে না। দিল্লিতে আজ ম্যায় ভি চৌকিদার সম্মেলনে এই কথা বলেন নরেন্দ্র মোদি।

Written by SNS April 1, 2019 5:39 am

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Photo: IANS/BJP)

দিল্লি, ৩১ মার্চ – চৌকিদার একটা ভাবনা। গোটা দেশ ঐক্যবদ্ধ হলে কেউ তাকে লুটতে পারবে না। দিল্লিতে আজ ম্যায় ভি চৌকিদার সম্মেলনে এই কথা বলেন নরেন্দ্র মোদি। এদিন তাঁর বক্তব্যে উঠে এসেছে বালাকোট থেকে স্বচ্ছ ভারতের প্রসঙ্গ।

চৌকিদার চোর হ্যায়– বিরোধীদের, বিশেষ করে কংগ্রেসের এই স্লোগানের পাল্টা জবাব দিতে লোকসভা ভোটের আগে ম্যায় ভি চৌকিদার প্রচার শুরু করেছে বিজেপি। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বিজেপি’র সমর্থক ও কর্মীরা নরেন্দ্র মোদির ডাকে নিজেদের নামের আগে চৌকিদার শব্দটি ব্যবহার করেছেন।

রবিবার দিলির তালকোটরা স্টেডিয়ামে বিশেষ অধিবেশনেও উপস্থিত ছিলেন বিজেপি’র সব সাংসদ। উপস্থিত দলের সকল সাংসদের উদ্দেশে নরেন্দ্র মোদি বলেন, ২০১৪ সালের আগে আমাকে খুব কম লোকই চিনতেন। সমালোচকরা আমায় জনপ্রিয় করেছেন। ২০১৪ সালে জনগণ আমার ওপর বিশ্বাস করে দেশসেবার সুযোগ দিয়েছিলেন। দুর্নীতি থেকে দেশের সম্পদ রক্ষার জন্য যথাযত চেষ্টা করেছি। কখনও জনগণের টাকার অপব্যবহার করিনি। প্রধানমন্ত্রী বলেন, দেশের সব মানুষই চৌকিদার।

তিনি বলেন, প্রত্যেক ভারতবাসী চৌকিদার। দেশের লোক রাজা-মহারাজ চায় না। গোটা বিশ্ব সন্ত্রাসের উপকেন্দ্রকে চেনে। শত্রুর জমিতে গিয়ে আমরা হামলাও চালিয়েছি। নির্বাচনের কারণে আমি পাকিস্তানের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেয়া থেকে বিরত হইনি।। পাকিস্তান ভেবেছিল, মোদি নির্বাচন নিয়ে ব্যস্ত। তাই এদিকে নজর দেবেন না। এটা খুবই দুঃখজনক যে, তাঁরা পাকিস্তানের বক্তব্যকেই সমর্থন করছেন। তিনি বলেন, আগেই বলেছি, আবারও বলছি, যাঁরা দেশকে লুঠ করেছে, তাঁদের প্রত্যেকটি কুড়ি দিয়ে ফেরত দেবে।