আজ জয়েন্টের ফল প্রকাশ

মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের পর এবার প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফল। পশ্চিমবঙ্গ রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বাের্ডের তরফে একথা জানানাে হয়।

Written by SNS Kolkata | August 6, 2021 11:47 am

প্রতীকী ছবি (File Photo: iStock)

মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের পর এবার প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্সের ফল। বৃহস্পতিবার পশ্চিমবঙ্গ রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বাের্ডের তরফে একথা জানানাে হয়। আজ শুক্রবার দুপুর আড়াইটা নাগাদ ওয়েস্ট বেঙ্গল জয়েন্ট এন্ট্রাল বাের্ডের তরফে সাংবাদিক বৈঠক ডাকা হয়েছে। সেখানেই জয়েন্টের ফুল আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হবে।

দুপুর সাড়ে তিনটার পর পরীক্ষার্থীরা তাদের ফলাফল জানতে পারবেন। বাের্ডের ওয়েবসাইটে লগইন করলে পরীক্ষার্থীরা নিজেদের র্যাঙ্ক দেখতে পারবেন। www.wbjeeb.nic.in এবং WWW , wbjeeb.in লগ ইন করলেই প্রাপ্ত নম্বর অনুযায়ী তালিকায় দেখা যাবে ফলাফল।

উল্লেখ্য, গত ১৭ জুলাই রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা হয়েছিল। জয়েন্টের পরীক্ষা অফ লাইনেই হয়েছিল। পরীক্ষায় বসেছিলেন ৯২ হাজার ৬৯৫ জন। যার মধ্যে রাজ্যের পড়ুয়া ছিল ৬০ হাজার ১০৫ জন। অন্য রাজ্য থেকে পরীক্ষায় শামিল হয়েছিলেন ৩১ হাজার ৫৯৪ জন।

কলকাতা সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে জয়েন্ট পরীক্ষার সেন্টার তৈরি করা হয়েছে। করােনাবিধি মেনেই পরীক্ষার ব্যবস্থা করা হয়েছিল। মেট্রো এবং সরকারি বাস বাড়ানাে হয়েছিল। পরে তাদের স্টাফ স্পেশাল ট্রেনে ওঠার অনুমতি দেওয়া হয়েছিল।