তলােয়ার চালানাে শিখবেন ভিকি, হতে হবে অশ্বত্থামা 

উরি দ্য সার্জিকাল স্ট্রাইকের পরপরই ভিকি কৌশল, পরিচালক আদিত্য ধর এবং প্রযােজক রনি স্ক্রুওয়ালা তাদের পরের ছবি ঘােষণা করেছিলেন। ছবির নাম দ্য ইমমর্টাল অশ্বত্থামা।

Written by SNS Mumbai | January 31, 2021 5:30 pm

ভিকি কৌশল (Photo: Instagram | @vickykaushal09)

উরি দ্য সার্জিকাল স্ট্রাইকের পরপরই ভিকি কৌশল, পরিচালক আদিত্য ধর এবং প্রযােজক রনি স্ক্রুওয়ালা তাদের পরের ছবি ঘােষণা করেছিলেন। ছবির নাম দ্য ইমমর্টাল অশ্বত্থামা। 

দু’বছর আগে মুক্তপ্রাপ্ত ব্লকবাস্টার হিট উরি: দ্য সার্জিকাল স্ট্রাই উদযাপনে ভিকি নিজের টুইটার হ্যান্ডেলে পােস্ট করেন দ্য ইমমর্টাল অশত্থামা’র পােস্টার। তাও একটা নয়, দু’দুটো পােস্টার। ছবিটিকে শুধু সাই-ফাই বললেন কম বলা হবে। মহাভারতের চরিত্রগুলি জীবন্ত হয়ে উঠবে এই ছবিতে। 

টুইটারে পরিচালক আদিত্য লেখেন– সুপার হিরাে ঘরানার ছবি শুধু ভারতে নয়, সারা বিশ্বে এক উচ্চতর মান ছুঁয়েছে। এই ফিল্ম নির্মাণে হাইকনসেপ্ট ভিস্যুয়াল প্রদর্শিত হয়েছে। ছবির শ্যুটিং শুরু হবে আগামী জুন মাসে। শেষ হবে ডিসেম্বরে। এও শােনা যাচ্ছে ঠিক ছিল ব্রিটেনে হবে ছবির একটা বড় অংশের শুটিং। তবে অতিমারির কারণে ব্রিটেনের বদলে হাঙ্গারি ও আইসল্যান্ডে ছবির শুটিং হবে। 

এপ্রিল মাসে পরিচালক ও তার টিম রেইকিতে বের হবেন বলেও জানা গিয়েছে। তবে ভিকি ছবির জন্য ট্রেনিং শুরু করে দিয়েছেন। নিয়মিত জিমে ঘাম ঝরাচ্ছেন। কারণ ইমমর্টাল অশত্থামায় তাকে এক বিশেষ লুকে দেখা যাবে।

ফেব্রুয়ারি মাসের মাঝামাঝি ভিকি অস্ত্র হাতে ট্রেনিং শুরু করবেন। তিনি তির চালানাে, তলােয়ার চালানাে, বর্শা নিয়ে যুদ্ধ এবং মার্শাল আর্টসের প্রশিক্ষণ নেবেন। অশত্থামার চরিত্র ছাড়াও ছবিতে মহাভারতের আরও কয়েকটি চরিত্রও থাকছে ছবিতে। ভিকি এখন বিজয়কৃষজ্ঞ ছবিতে ব্যস্ত রয়েছেন। তার বিপরীতে অভিনয় করছেন মানুষী চিল্লার। সুজিত সরকারের সর্দার উধম ছবিতেও অভিনয় করবেন ভিকি।