একেই বলে প্রেম

তাঁদের প্রেম এখন আর গােপন নয়। সকলের মুখেই তাঁদের প্রেমের চর্চা। সঙ্গে বলিউডের শত আলােচনার ভিড়ে এটাও স্থান করে নিয়েছে যে, কবে এই চারহাত এক হচ্ছে।

Written by SNS New Delhi | June 26, 2019 5:19 pm

রনবীর কাপুর ও আলিয়া ভাট (Photo: IANS)

তাঁদের প্রেম এখন আর গােপন নয়। সকলের মুখেই তাঁদের প্রেমের চর্চা। সঙ্গে বলিউডের শত আলােচনার ভিড়ে এটাও স্থান করে নিয়েছে যে, কবে এই চারহাত এক হচ্ছে।

কথা হচ্ছে রনবীর এবং আলিয়া ভাট-কে নিয়ে। সম্প্রতি এই জুটি বারাণসীতে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’র শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। কিন্তু আলিয়া ভাট হঠাৎ করে অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি শুটিং মাঝপথে বন্ধ রেখে প্রেমিকাকে সঙ্গে নিয়ে মন্ত্বইতে ফিরলেন ঋষিপুত্র রনবীর কাপুর।

গত ১৭ জুন সােমবার দেখা গেল এই প্রেমিকযুগলকে হাতে হাত দিয়ে বিমানবন্দর থেকে বেরােতে। সূত্রের খবর অনুযায়ী, শুটিং চলাকালীনই হঠাৎ করেই অসুস্থ হয়ে পড়েন আলিয়া ভাট। তারপরেও তিনি শুটিং চালিয়ে যেতে চেয়েছিলেন। কিন্তু বাধ সাধেন পরিচালক অয়ন মুখােপাধ্যায়।

অয়ন আবার এই দুই প্রেমিকযুগলের ভাল বন্ধু। তাই শুটিং শেষ না করেই ফিরে আসেন তারা। নভেম্বর মাসে বাকি শুটিং শেষ করতে ফের বারাণসী যাবেন তাঁরা, তেমনটাই খবর।

এখন মুম্বই ফিরে চিকিৎসকদের পরামর্শ মতাে বিশ্রাম নেবেন আলিয়া। বিমানবন্দরে আলিয়ার প্রতি রনবীরের চিন্তা চোখে পড়ছিল। বােঝা যাচ্ছিল যে, তিনি প্রেমিকার প্রতি যথেষ্ট যত্নশীল।

তা ভালো, এই ভালােবাসা এবং যত্নটাই তাে আশা করেন প্রেমিকারা তাঁদের স্বপ্নের মানুষটির কাছ থেকে। আপনারা এবার তাড়াতাড়ি বিয়ের পিড়িতে বসে পড়ুন তাে। সবাই আপনাদের চারহাত এক হতে দেখতে চায়। আর দেরি করে লাভ কি! যখন প্রেমটা সর্বসমক্ষে স্বীকার করেই ফেলেছেন।