সব ব্যাপারে ধ্বজাধারী হওয়ার প্রয়ােজন নেই, বললেন জন আব্রাহাম 

জন আব্রাহামের হয়ে বরাবরই কথা বলেছে তার কাজ। শুধু ব্লকবাস্টার ছবিই নয়, এমন সব কাজ করেছেন যা দর্শকদের দিয়েছে শুধুই এনটারটেইনমেন্ট।

Written by SNS Mumbai | January 30, 2021 7:10 pm

জন আব্রাহাম (Photo: IMDb)

জন আব্রাহাম’এর হয়ে বরাবরই কথা বলেছে তার কাজ। শুধু ব্লকবাস্টার ছবিই নয়, এমন সব কাজ করেছেন যা দর্শকদের দিয়েছে শুধুই এনটারটেইনমেন্ট। রেড কার্পেটে তাঁকে হাঁটতে না দেখা গেলেও তাকে বলা হয় পার্টি অ্যানিমাল। 

তিনি বলেছেন, ‘একজন সেলিব্রিটি হিসাবে আপনার একটা প্ল্যাটফর্ম আছে। কিন্তু তার সঙ্গে আপনাকে প্রস্তুত থাকতে হবে ধেয়ে আসা নেগেটিভিটি, টক্সিসিটি এবং পচা দুর্গন্ধের জন্যও। যদি তার জন্য প্রস্তুত থাকেন, তাহলে আপনি আপনার মতামত প্রকাশ করতে পারেন। অন্যদিকে এমন কিছু সমস্যা আছে যা আমার সঙ্গে অঙ্গাঙ্গিভাবে জড়িয়ে আছে। দেশের প্রতিটি সমস্যায় আমার মতামত তুলে ধরার কোনও দরকার নেই।’ 

এখানেই থামেননি ফোর্স-এর অভিনেতা। তিনি আরও বলেন, আমি নির্দিষ্ট কিছু বিষয়ে আমার মতামত জানাই। কারণ আমি জানি, আরও অনেক মানুষ তাদের মতামত জানাবেন। আমাদের সব বিষয়ে ধ্বজাধারী হওয়ার প্রয়ােজন পড়ে না। আর দর্শক যেন এটা ভেবে না ফেলে যে সমস্ত বিষয়ে আমাদের দরকার। আমরাও সর্বসাধারণের মতাে। আমাদের সুপারপাওয়ার নেই। তাহলেই সব ঠিক থাকে। 

জন আব্রাহামের হাতে এখন তিন তিনটি ছবি রয়েছে–মুম্বই সাগা, অ্যাটাক এবং সত্যমেব জয়তে-২। এই তিনটি ছবিতেই রয়েছে ধুন্ধুমার অ্যাকশন এবং বিনােদন।