মা হচ্ছেন শ্রেয়া ঘােষাল, নিজেই জানালেন সুখবরটি

মা হতে চলেছেন বলিউডের সেলিব্রেটি সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘােষাল। বৃহস্পতিবার সকাল সকাল এই খ শেয়ার করেছেন তিনি। বিয়ের ছ’বছর পর তাদের ঘরে আসতে চলেছে সন্তান।

Written by SNS Mumbai | March 5, 2021 1:37 pm

শ্রেয়া ও আদিত্য (Photo: SNS)

মা হতে চলেছেন বলিউডের সেলিব্রেটি সঙ্গীতশিল্পী শ্রেয়া ঘােষাল। বৃহস্পতিবার সকাল সকাল এই খ শেয়ার করেছেন তিনি। বিয়ের ছ’বছর পর তাদের (শ্রেয়া ও আদিত্য) ঘরে আসতে চলেছে সন্তান। ৫ ফেব্রুয়ারি ছিল তাঁদের ব্বিাহবার্ষিকী। তারপর মার্চের শুরুতেই খুশির খবর দিলেন তিনি।

সােশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি দিয়ে মা হওয়ার খবর জানিয়েছেন শ্রেয়া। তিনি যেন আরও লাবণ্যময়ী হয়ে উঠেছেন এই সময়। নিজের ও স্বামীর নাম জুড়ে বেবি শ্রেয়াদিত্যের নাম জানিয়েছেন তিনি।

তিনি বলেছেন বেবি শ্রেয়াদিত্য আসছে। জানিয়েছেন তিনি ও তার স্বামী খুবই রােমঞ্চিত এই খবর শেয়ার করতে পেরে। এই বিশেষ সময় সকলের আশীর্বাদ ও ভালােবাসা কামনা করেছেন সুরের রাণী শ্রেয়া। নিজেদের জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন তারা।

২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি দীর্ঘদিনের বন্ধু শিলাদিত্যর সঙ্গে বিয়ে হয়েছিল শ্রেয়া ঘােষালের। কিছুদিন আগেই নিজের অ্যালবাম অঙ্গ মেরে মুক্তি পেয়েছে। গানটি লিখেছেন ও সুর দিয়েছেন শ্রেয়া নিজেই।

তার ভাই সৌম্যদীপ ঘােষাল ছিলেন তার প্রডাকশনের দায়িত্বে। বলিউডে নতুন মা দের তালিকায় নব সংযােজন হলেন শ্রেয়া ঘােষাল। ইতিমধ্যে অনুষ্কা ও করিনা মা হয়েছেন।