ভয়ঙ্কর ঝামেলা, শেষ পর্যন্ত ‘কহাে না পেয়ার হ্যায়’ করেননি করিনা কাপুর

বলিউড ইন্ডাস্ট্রিতে নয় নয় করে কুড়ি বছর কাটিয়ে ফেললেন করিনা কাপুর।তার অভিনয় দক্ষতা একাধিকবার দর্শকদের মন কেড়েছে।২০ বছর বয়সে কেরিয়ার শুরু করেন করিনা।

Written by SNS Mumbai | February 27, 2021 9:27 am

করিনা কাপুর খান (Photo: IANS)

বলিউড ইন্ডাস্ট্রিতে নয় নয় করে কুড়ি বছর কাটিয়ে ফেললেন করিনা কাপুর। তার অভিনয় দক্ষতা একাধিকবার দর্শকদের মন কেড়েছে। মাত্র ২০ বছর বয়সে কেরিয়ার শুরু করেন করিনা। অভিষেক বচ্চনের সঙ্গে রিফিউজি ছবি দিয়ে করিনার বলিউডে অভিষেক।

১৭ বছর বয়সে তিনি কলেজ ছেড়ে কিশাের নর্মিত কাপুরের অ্যাক্টিং স্কুলে ভর্তি হন। প্রশিক্ষণ চলাকালীনই কহাে না পেয়ার হ্যায় ছবিতে মুখ্য ভূমিকায় কাস্টিং করা হয়েছিল করিনাকে। রাকেশ রােশনের পুত্র হৃত্বিকের সঙ্গে কয়েকদিন শুটিংও করেন তিনি।

তারপরই হঠাৎ প্রজেক্ট থেকে নিজেকে সরিয়ে নেন করিনা কাপুর। ছবি বাতিল করার কারণ হিসাবে তিনি প্রকাশ্যেই সে সময় বলেছিলেন, কহাে না পেয়ার হ্যায় ছবিতে অভিনয় করে তার কিছুই লাভ হচ্ছিল না।

কারণ ছবিতে অধিক গুরুত্ব দেওয়া হচ্ছিল রাকেশ রােশনের পুত্র হৃত্বিককে। পরে করিনা কাপুর অভিষেক বচচন অভিনীত রিফিউজি ছবির মাধ্যমে নিজের ডেবিউ করেন। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও প্রকাশ্যে আসে।

সেখানে উল্লেখ করা হয় হৃত্বিক রােশন ও তাঁর মায়ের ( ববিতা ) সঙ্গে মতবিরােধের কারণে ওই প্রজেক্ট থেকে বেরিয়ে এসেছিলেন করিনা কাপুর। কহাে না পেয়ার হ্যায় ছবিটি বক্স অফিসে দারুণ সাফল্য পেয়েছিল। অন্যদিকে রিফিউজি আশানুরূপ ফল করতে পারেনি। তবে ছবির জন্য সেরা ডেবিউ অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন করিনা।