স্বাধীনতা দিবসে মুক্তি পাচ্ছে “স্ত্রী ২”, যা বক্স অফিসে আরও এক উন্মাদনা সৃষ্টি করেছে

Written by SNS June 15, 2024 4:27 pm

স্টেটসম্যান ওয়েব ডেস্ক:  শুক্রবার হরর-কমেডি ছবি ‘মুনজিয়া’র স্ক্রিনিংয়ের সঙ্গে মুক্তি পেয়েছে স্ত্রী ২-এর টিজার। যদিও এটা এখনও অনলাইনে বা অন্য কোনও প্ল্যাটফর্মে দেখার জন্য প্রকাশ করা হয়নি। তবে একজন নেটিজেন থিয়েটার থেকে ফাঁস হওয়া টিজার ক্লিপ এক্স-(পূর্বের টুইটার)এ পোস্ট করেছেন। যদিও এটা এখনও অনলাইনে বা অন্য কোনও প্ল্যাটফর্মে দেখার জন্য প্রকাশ করা হয়নি। তবে একজন নেটিজেন থিয়েটার থেকে ফাঁস হওয়া টিজার ক্লিপ এক্স-(পূর্বের টুইটার)এ পোস্ট করেছেন। এই “স্ট্রী ২” যা মূলত স্বাধীনতা দিবসের বক্স অফিসের যুদ্ধে উত্তেজনা যোগ করে।

এই স্বাধীনতা দিবসটি বিশেষত বলিউড ভক্তদের জন্য একটি বিপুল বিনোদনের উৎসব হতে চলেছে। বেশ কয়েকটি প্রধান শিরোনাম যুদ্ধে নামতে চলেছে। যা দর্শকদের কাছে বিরাট বিনোদনের উপহার। সাম্প্রতিক ঘটনাবলি প্রকাশ করেছে যে, ব্লকবাস্টার হরর-কমেডি “স্ত্রী” এর সিক্যুয়েল “স্ত্রী ২” প্রকাশ্যে এসেছে। যেখানে যেসব তারকাদের দেখা যাচ্ছে, তাঁরা হলেন শ্রদ্ধা কাপুর, রাজকুমার রাও এবং পঙ্কজ ত্রিপাঠীরা যেন একটি যুদ্ধের ময়দানে প্রবেশ করেছেন।

“স্ত্রী ২”-এর স্রষ্টারা পূর্বে আসন্ন ছবির টিজার টিজ করেছিলেন। তবে এক চমকপ্রদ মোড়ে, টিজারটির এক্সক্লুসিভ মোড়ক ফিল্মের হরর-কমেডি “মুঞ্জা”-এর প্রদর্শনের সময় থিয়েটারে প্রদর্শিত হয়। যা “স্ত্রী” ইউনিভার্সের সঙ্গেও সংযুক্ত। অবশেষে, ভক্তদের প্রত্যাশা পূরণ করে নির্মাতারা ঘোষণা করেছেন যে, এই ছবিটি ১৫ই আগস্ট মুক্তি পাবে। এর মধ্যে, টিজারের একটি ফাঁস হওয়া সংস্করণ অনলাইনে প্রকাশিত হয়েছে। যেখানে সিক্যুয়েলে তামান্না ভাটিয়ার ভূমিকার কিছু ঝলক দেখা যাচ্ছে।

ফাঁস হওয়া ক্লিপটির শুরুতেই রাজকুমার এবং তার বন্ধু – পঙ্কজ ত্রিপাঠি, অপারশক্তি খুরানা এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়কে দেখা যায়। যাঁরা একই গ্রামে ভূতের প্রত্যাবর্তনের জন্য আতঙ্কিত! রাজকুমারকে বলতে শোনা যায়, ‘ইয়ে তো আ গাই সাচ মে’ অর্থাৎ এ তো সত্যিই চলে এল। এরপরই ক্লিপটিতে কিছু ভয়ের দৃশ্য ফুটে ওঠে। তারপর দেখা মেলে শ্রদ্ধা কাপুরের। কিছু দৃশ্যে এটা স্পষ্ট যে শ্রদ্ধার সঙ্গে রাজকুমারের প্রেমপর্ব এই ছবিতে কিছুটা এগোবে। তারপর ফের কিছু ভয়ের দৃশ্যের ঝলক। সব শেষে রাজকুমারকে স্ত্রী-এর উদ্দেশ্যে বলতে শোনা যায়, ‘আমি তো আপনার ঝুটি কেটে দিয়েছিলাম। গরম তেল মাসাজ করলে, ওটা আবার চলে আসবে।’ ফের তিনি বলেন, ‘স্ত্রীজি হাম পলট রহে হামারে কাপড়ে মত নিকালনা প্লিজ অর্থাৎ স্ত্রীজি আমি ঘুরছি, আমার জামাকাপড় খুলে নেবেননা প্লিজ, আমরা তো বন্ধু।’

“স্ত্রী ২” মুখোমুখি হবে অক্ষয় কুমারের “খেল খেল মেইন” এবং জন আব্রাহাম এবং শর্বরী ওয়াঘের “ভেদা” এর সঙ্গে। প্রথমে, অজয় দেবগনের “সিংহম এগেইন” ও স্বাধীনতা দিবসে মুক্তি পাওয়ার জন্য নির্ধারিত ছিল। কিন্তু এখন তা দিওয়ালিতে স্থগিত করা হয়েছে। এরই মধ্যে, অত্যন্ত প্রত্যাশিত “পুষ্প: দ্য রুল”, যেখানে আল্লু অর্জুন অভিনীত। যা ১৫ই আগস্ট মুক্তির জন্য নির্ধারিত ছিল। তা স্থগিত হওয়ার গুজব চলছে।

“খেল খেল মেইন”-এ অভিনয় করেছেন অক্ষয় কুমার, তাপসী পান্নু, বাণী কাপুর, অ্যামি বীরক, আদিত্য সীল, প্রজ্ঞা জয়সওয়াল এবং ফারদিন খান। ছবিটি মূলত সেপ্টেম্বরে মুক্তির জন্য নির্ধারিত ছিল। এই ছবিটির প্রিমিয়ার এগিয়ে আনা হয়েছে স্বাধীনতা দিবসের দিন। অন্যদিকে, “ভেদা”, যেখানে জন আব্রাহাম এবং শর্বরী ওয়াঘ অভিনীত স্বাধীনতা দিবসে থিয়েটারে হিট করছে। যা একটি উচ্চাকাঙ্ক্ষী বক্সারের (ওয়াঘ) গল্পে দেখায় যে, তার গাইড (আব্রাহাম) এর দ্বারা অন্যায়ের বিরুদ্ধে চ্যালেঞ্জ করতে শিখেছেন।

মূল “স্ত্রী”, যেখানে রাজকুমার রাও এবং শ্রদ্ধা কাপুর অভিনীত ২০১৮ সালে মুক্তি পায় এবং এর অনন্য হরর-কমেডি ঘরানা এবং আকর্ষণীয় সাউন্ড ট্র্যাকের জন্য দর্শক মহলে যথেষ্ট প্রশংসা অর্জন করে। ছবিটিতে একটি রহস্যময় ডাইনি চারপাশে ঘোরাফেরা করত, যে রাতে পুরুষদের অপহরণ করত। চিহ্ন হিসেবে তাদের শুধু পোশাক ফেলে রেখে যেত। একটি অসমাপ্ত ক্লিফ হ্যাঙ্গারের সঙ্গে ছবিটির ভক্তদের আরও অনেক কিছু কল্পনা করতে ছেড়ে দিয়ে গেছে। এর সমাপ্তি সম্পর্কে বিভিন্ন তত্ত্ব উত্থাপন করেছে। এর পূর্বসূরীর সাফল্য এবং সিক্যুয়েলের চারপাশের প্রত্যাশা দেওয়া, “স্ত্রী ২” একটি বাণিজ্যিক সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এমন একটি শক্তিশালী ছবি স্বাধীনতা দিবসে মুক্তির অপেক্ষায়। যা বক্স অফিসের মুকুট জয়ের যুদ্ধে বিজয়ী হওয়ার অপেক্ষায় রয়েছে।