বলিউডে পা দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মানদানা’র

দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মানদানার প্রথম বলিউড ছবি হতে চলেছে শান্তনু বাগচী পরিচালিত মিশন মজনু। সিদ্ধার্থ মালহােত্রার বিপরীতে দেখা যাবে তাঁকে।

Written by SNS Mumbai | December 29, 2020 8:47 pm

রশ্মিকা মানদানা (Photo: Instagram | @rashmika_mandanna)

উরি দ্য সার্জিকাল স্ট্রাইকের পর এবার মিশন মজনু। অমর বাটুলা ও গরিমা মেহতার যৌথ প্রযােজনায় এই ছবিটি সাজানাে হয়েছে একদম বাস্তব ঘটনার প্রেক্ষাপটে। তবে এই সিনেমার বাস্তব গল্প একেবারে আলাদা। ভারত ও পাকিস্তানের সবচেয়ে গােপনীয় মিশনগুলির অনুপ্রেরণায় তৈরি হয়েছে মিশন মজনু।

সিনেমার চিত্রনাট্য লিখেছেন পারভেজ শেখ, অসীম অরােরা ও সুমিথ বাথজা। সেখানে সিদ্ধার্থ মালহােত্রা একজন র এজেন্ট। যিনি এই গােটা মিশনের নেতৃত্ব দিয়েছেন। সিনেমার দুটি গুরুত্বপূর্ণ দিক রয়েছে। এক, দক্ষিণী সুপারস্টার রশ্মিকা মানদানার প্রথম বলিউড ছবি হতে চলেছে। আর প্রথম পরিচালক হিসাবে বলিউডে পা রাখতে চলেছেন শান্তনু বাগচী। 

সম্প্রতি মিশন মজনুর পােস্টারের ফার্স্ট লুক প্রকাশিত হয়েছে। পােস্টারটি সিদ্ধার্থ ও রশ্মিকা দুজনেই তাদের সােশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ১৯৭০ সালে ভারত ও পাকিস্তান সীমান্তে সবচেয়ে ভয়ঙ্কর ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে মিশন মজনুর চিত্রনাট্য। সেখানে শত্রুপক্ষের চোখের সামনে দিয়ে কৌশলে মারাত্মক গােপন অভিযান করে জয়ী হয়ে ফিরেছিল ভারতীয় গােয়েন্দা সংস্থা র। 

বলিউডে পা দিয়ে দক্ষিণী সুপারস্টারের বক্তব্য, হিন্দি সিনেমায় আমার যাত্রা শুরুতে ভীষণ উত্তেজিত। নতুন দর্শকের কাছে পৌঁছতে পারব, এটা ভেবেও ভীষণই রােমাঞ্চিত। মিশন মজনু সিনেমায় অফার পাওয়ার জন্য নিজেকে ধন্য মনে হচ্ছে। সিনেমার চিত্রনাট্য অত্যন্ত সুন্দর করে লেখা হয়েছে। 

প্রযােজক রনি স্ক্রওয়ালা জানিয়েছেন, আমাদের দেশে অজানা হিরােদের আত্মত্যাগ ও প্রচেষ্টাকে এক প্রকার শ্রদ্ধা জানানাে। সন্ত্রাসবাদীদের হাত থেকে দেশকে বাঁচাতে সীমান্তে হাজার হাজার হিরাে নিজেদের প্রাণ দিয়ে দেশকে রক্ষা করে চলেছেন। তাদের কাজগুলাে গভীরভাবে কেউ ভেবে দেখে না।