নেগেটিভ রোলে সৌমিত্র চ্যাটার্জি

একটি নেগেটিভ রােলে অভিনয় করতে দেখা যাবে প্রবীণ ও বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে।

Written by SNS Kolkata | July 7, 2019 5:05 pm

সৌমিত্র চ্যাটার্জি (Photo: IANS)

এই মুহুর্তে বাংলা চলচ্চিত্রে গােয়েন্দা গল্পের বেশ ভালই বাজার। সম্প্রতি প্রীতম ডি গুপ্তার পরিচালনায় আসতে চলেছে ডিটেক্টিভ গল্প শান্তিলাল ও প্রজাপতি রহস্য এই ছবিতে গােয়েন্দার ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী।

এর পাশাপাশি আরও একটি গােয়েন্দা গল্প নিয়ে নতুন সিনেমা আসতে চলেছে। নাম এবার শল্যজিৎ । পরিচালনায় রয়েছেন রাহুল এবং তুহিন সিনহা।

সব থেকে উল্লেখযােগ্য বিষয় হল, এই চলচ্চিত্রে একটি নেগেটিভ রােলে অভিনয় করতে দেখা যাবে প্রবীণ ও বিশিষ্ট অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে।

যদিও এটি তাঁর প্রথম নেগেটিভ রােলে অভিনয় নয়। এর আগে তিনি প্রতিশােধ, কাকাবাবু হেরে গেলেন  এবং আগুন  চলচ্চিত্রেও নেগেটিভ চরিত্রে অভিনয় করেছেন।

গল্পটি খানিকটা এইরকম- শােম এবং শল্যজিৎ খুব ভালাে বন্ধু। তাদের আলাপ প্রাতঃভ্রমণে বেরিয়ে। এবং আলাপের পরই খুব তাড়াতাড়ি তাদের মধ্যে একটা ভালাে সম্পর্ক গড়ে ওঠে। হঠাৎই শােম-এর রহস্যজনক মৃত্যু ঘটে। এবং শােম-এর মৃত্যুর সঠিক কিনারা করতে গােয়েন্দার ভূমিকায় আসরে নামে শল্যজিৎ।

কীভাবে সে এই মৃত্যুর কিনারা করবে, তাই উক্ত চলচ্চিত্রে দেখানাে হয়েছে। সৌমিত্র চ্যাটার্জি ছাড়াও এই চলচ্চিত্রে অভিনয়। করেছেন মাধবী মুখার্জি, সুব্রতা ব্যানার্জি, সঞ্জয় সিনহা, সুব্রত ব্যানার্জি প্রমুখ। সিনেমাটির শুটিং হয়েছে উত্তরবঙ্গ, সিকিম এবং কলকাতার বিভিন্ন জায়গায়।