কেবিসি-তে ২৫ লক্ষ টাকার প্রশ্নে হেরে গেলেন সােনু সুদ 

কেবিসি-র হটসিটে অভিনেতা সােনু সুদ। উল্টোদিকে অমিতাভ বচ্চন। অতিমারী ও লকডাউনের সময় সােনু সুদের ভূমিকা ছিল উল্লেখ করার মতাে।

Written by SNS Mumbai | January 3, 2021 2:50 pm

সােনু সুদ (Photo: Twitter/@SonuSood)

কেবিসি-র হটসিটে অভিনেতা সােনু সুদ । উল্টোদিকে অমিতাভ বচ্চন। একের পর এক প্রশ্নে সঠিক উত্তর দিচ্ছিলেন সােনু। কিন্তু শেষ পর্যন্ত ২৫ লক্ষ টাকার প্রশ্নটিতে ক্লিন বােল্ড হয়ে গেলেন সােনু। 

অতিমারী ও লকডাউনের সময় সােনু সুদের ভূমিকা ছিল উল্লেখ করার মতাে। পরিযায়ী শ্রমিকদের ঘরে ফেরানাে থেকে শুরু করে তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করা, দুঃস্থ মানুষদের দিকে সাহায্যের হাত বাড়ানাে, পড়ুয়াদের জন্য ইন্টারনেটের ব্যবস্থা করে তাদের পড়াশােনার ব্যবস্থা করে দেওয়া– এরকম নানা প্রয়ােজনে সােনুকে পাশে পেয়েছেন সাধারণ মানুষ। 

আর সে কারণেই করমবীর স্পেশাল অনুষ্ঠানে সােনু সুদ’কে আমন্ত্রণ জানিয়েছিলেন অমিতাভ বচ্চন। সেখানে প্রশ্ন কার হয় বিপর্যয় মােকাবিলায় অসাধারণ অবদানের জন্য কেন্দ্রীয় সরকার প্রতি বছর কোনও ব্যক্তি বা সংস্থাকে এই পুরস্কার দিয়ে থাকেন। সেই পুরস্কার কোন ব্যক্তির নামে দেওয়া হয়। অপশন ছিল চারটি। সর্দার বল্লভভাই প্যাটেল, সুভাষ চন্দ্র বসু, মহাত্মা গান্ধি এবং বাল গঙ্গাধর তিলক। 

সােনু এই প্রশ্নে লাইফলাইন নিতে গিয়েও উত্তর বলে ফেলেন। তবে উত্তরটি ভুল হয়। সঠিক উত্তরটি ছিল নেতাজি সুভাষ চন্দ্র বসু। ২৫ লাখের এই উত্তরটিতে হেরে যান সােনু সুদ। কেবিসি’র অনুষ্ঠানে নিজের প্রকাশিত বইটি নিয়ে গিয়েছিলেন সােনু। বইটির নাম আই অ্যাম নট আ মেসিহা। বইয়ের একটি কপি বিগ বি-কে উপহার দেন তিনি।