নতুন ইনিংস শুরু সােনাক্ষী সিনহার

অভিনেত্রী সােনাক্ষী সিনহা কামব্যাক করতে চলেছেন তিনি। সঞ্জয় লীলা বনশালির হীরা মাণ্ডি ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

Written by SNS Mumbai | January 23, 2021 1:45 pm

সোনাক্ষী সিনহা (File Photo: Amlan Paliwal/IANS)

শেষ তাকে দেখা গিয়েছিল দবং থ্রি ছবিতে রাজো ভূমিকায়। তারপর দীর্ঘ দিন লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরেই রয়েছেন শত্রুঘ্ন সিনহার কন্যা অভিনেত্রী সােনাক্ষী সিনহা। এবার কামব্যাক করতে চলেছেন তিনি। সঞ্জয় লীলা বনশালির হীরা মাণ্ডি ওয়েব সিরিজে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে।

সঞ্জয়ের প্রতি ছবির মতাে তার প্রথম সিরিজটিও একটি পিরিয়ড ড্রামা। ১৮০০ থেকে ১৯৫০-এর পটভূমিকায় আবর্তিত হবে এই গল্প। প্রথমে ছবি করার কথা ভাবলেও পরবর্তী পর্যায়ে আটটি পর্বের একটি সিরিজ তৈরি করার কথা মনস্থির করেন সঞ্জয়। নেটফ্লিক্সে দেখানাে হবে এই সিরিজ।

সূত্রের খবর, সােনাক্ষী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে চলেছেন। প্রাথমিক কথাবার্তা হয়ে গেলেও এখনও খাতায়কলমে সই করেননি। সােনাক্ষীর সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন হুমা কুরেশি, নিমরত কাউর, সায়ানী গুপ্ত, মনীষা কৈরালার মতাে শিল্পীরা।

সিরিজটির প্রথম দুটি এবং শেষ পর্ব পরিচালনা করবেন সঞ্জয় স্বয়ং। বাকি পর্বগুলির দায়িত্ব পরিচালক বিভু পুরীর। আগামী এপ্রিল থেকে পুরােদস্তুর ছবির শুটিং শুরু হয়ে যাবে। বর্তমানে বাকি চরিত্রগুলির কাস্টিং চলছে।

দবং ৩ বাদে সােনাক্ষীর শেষের বাকি ছবিগুলি বক্স অফিসে খুব একটা লাভ দিতে পারেনি। পরবর্তী বড় পর্দায় তাকে দেখা যাবে ভুজ: দ্য প্রাইড অব ইন্ডিয়া ছবিতে। তার সঙ্গেই ওটিটি-তে ডেবিউ কি কেরিয়ারের নতুন দিক খুলে দেবে?