‘আরিয়ানের মুক্তি চাই’ দলে দলে ‘মন্নতে’র সামনে ভিড় করছেন শাহরুখ ভক্তরা

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি হল বুধবার। কিন্ত জামিনের সেই আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের আদালত।

Written by SNS Mumbai | October 21, 2021 10:29 pm

শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের জামিনের আবেদনের শুনানি হল বুধবার। সেই আবেদন খারিজ করে দিয়েছে মুম্বইয়ের আদালত। কিন্তু শুনানি শুরুর আগে থেকেই আরিয়ানের মুক্তি চেয়ে পোস্টার-হাতে নিয়ে দলে দলে শাহরুখ ভক্ত ভিড় করেন তাদের বাড়ি মন্নতের সামনে।

এদিন সকালে দেখা যায় দলে দলে মানুষ জড়ো হচ্ছেন মন্নতের সামনে। তাদের হাতে প্ল্যাকার্ড। সেখানে লেখা আছে- আরিয়ানের মুক্তি চাই। গত ২ অক্টোবর মুম্বইয়ে বিলাসবহুল ক্রুজ পার্টিতে হানা দিয়েছিলেন এনসিবি-র (নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর) অফিসাররা।

৩ তারিখ আরিয়ান খান ও তার সঙ্গীদের গ্রেফতার করা হয় দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর। তারপর কিছুদিন এনসিবি হেফাজতে থাকার পর মুম্বইয়ের আর্থার রোড জেলে ঠাই হয় আরিয়ানদের।

এনসিবি কর্তারা আদালতে দাবি করেছেন, আরিয়ান নিয়মিত মাদক সেবন করতেন। সূত্রের খবর, জেরার মুখে আরিয়ান স্বীকারও করে নিয়েছিলেন তিনি মাদক নেন। আর আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাটকে এক্ষেত্রে হাতিয়ার করেছে এনসিবি।

যদিও আদালতে আরিয়ানের পক্ষের আইনজীবী দাবি করেছেন, তাঁকে আটকে রাখার কোনও মানে হয় না কারণ আরিয়ানের কাছে মাদক পাওয়া যায়নি। তার শরীরেও মাদক সেবনের প্রমাণ পাওয়া যায়নি।

কিন্তু এর আগে আরিয়ানের জামিনের আবেদন বারবার নাকচ হয়ে গিয়েছে। আজও একবার তার আবেদন খরিজ হয়ে যায়। আর্থার রোডে আরিয়ানের নিরাপত্তা বাড়িয়ে দেওয়া হয়েছে।