আরও রহস্যময় ট্রেলার নিয়ে হাজির শাশ্বত ও রুদ্রনীলের প্রতিদ্বন্দ্বী

দর্শকদের মনে টিজার দিয়ে ঝড় তােলার পর চলচ্চিত্র নির্মাতা সপ্তশ্ব বসু তাঁর সম্প্রতিকতম ডার্ক থ্রিলার প্রতিদ্বন্দ্বীর ট্রেলার লঞ্চ করলেন সাউথ সিটি মলের লর্ড অব দ্য ড্রিঙ্কস-এ।

Written by SNS Kolkata | December 15, 2020 1:30 pm

শাশ্বত চ্যাটার্জি (Photo: IANS)

দর্শকদের মনে টিজার দিয়ে ঝড় তােলার পর চলচ্চিত্র নির্মাতা সপ্তশ্ব বসু তাঁর সম্প্রতিকতম ডার্ক থ্রিলার প্রতিদ্বন্দ্বীর ট্রেলার লঞ্চ করলেন সাউথ সিটি মলের লর্ড অব দ্য ড্রিঙ্কস-এ। শাশ্বত চ্যাটার্জি, রুদ্রনীল ঘােষ, সায়নী ঘােষ, রিনি ঘােষ এবং মাহি করের উপস্থিতিতে এটি লঞ্চ করা হয়। 

এই ছবিটি মুক্তি পাবে আগামী বছরের শুরুতে। প্রতিদ্বন্দ্বী সপ্তস্ব বসুর দ্বিতীয় সিনেমা। যার প্রথম ফিচার ফিল্ম নেটওয়ার্ক ব্যাপক প্রশংসা পেয়েছিল। এই ছবিটির সঙ্গীত পরিচালনা করেছেন রাজ ডি এবং প্রতীক কুণ্ডু। ব্যাকগ্রাউন্ড সঙ্গীত করেছেন ডাবু। প্রতিদ্বন্দ্বী দু’জন মহারথীকে একে অপরের বিরুদ্ধে লড়াইয়ের মুখে ঠেলে দেওয়ার জন্য প্রস্তুত। প্রথমবার তারা একে অপরের প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করছেন। এই ফিল্মটি একটি ডার্ক থ্রিলার হিসাবে গায়ে কাঁটা দেওয়ার মতাে দৃশ্যে ভরপুর। সঙ্গে আছে টানটান উত্তেজনা। 

এই ছবির মূল ভাবনা, আধুনিক দুনিয়ায় বেশির ভাগ লােকের ওপরই আস্থা রাখা মুশকিল। এমনকী বন্ধুবান্ধবদের ওপরেও ভরসা রাখা যায় না। সবাই একে অপরকে প্রতিপক্ষ বা প্রতিদ্বন্দ্বী ভাবতেই অভ্যস্ত হয়ে গেছে।