পদবী বদল করে সিনেমায় ফিরছেন রানি?

জন্মদিনেই রানি ঘােষণা করেছেন তাঁর নতুন ছবি মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে। আর রানির এই ঘােষণা থেকেই রটে যায় রানি নাকি মুখােপাধ্যায় ছেড়ে চোপড়া পদবী না বেছে চট্টোপাধ্যায় হচ্ছেন।

Written by SNS Mumbai | March 23, 2021 5:17 pm

রানি মুখােপাধ্যায় (Photo: Twitter | @taran_adarsh)

গত বছরের শুরুতেই গুঞ্জন শােনা গিয়েছিল রানি মুখােপাধ্যায়ের নাকি সংসার ভাঙতে চলেছে। আদিত্য চোপড়ার সঙ্গে নাকি তাঁর তুমুল ঝামেলা। তবে এটা যে পুরােটাই বাজে কথা, তা স্পষ্ট করে জানিয়েছিলেন রানি। আদিত্য কোনও কিছুতেই মুখ খােলেননি। গুঞ্জন তাে পরের কথা। এমনকী রানি একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, সংসার চলছে। প্রযােজনা সংস্থাও চলছে। সবই চলছে ঠিকঠাক।

তাহলে হঠাৎ বিয়ের এতদিন পরে পদবী বদলাচ্ছেন কেন? ব্যাপারটা কী? গােটা বিষয়টাই আসলে ফিল্মি গপ্পো। ২১ মার্চ ছিল রানির জন্মদিন। এই জন্মদিনেই রানি ঘােষণা করেছেন তাঁর নতুন ছবি মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে। আর রানির এই ঘােষণা থেকেই রটে যায় রানি নাকি মুখােপাধ্যায় ছেড়ে চোপড়া পদবী না বেছে চট্টোপাধ্যায় হচ্ছেন। রানির এই ছবিটি পরিচালনা করবেন আসিমা ছিব্বর।

রানি জানিয়েছেন, জন্মদিনে এর থেকে ভালাে উপহার আর কিছু হতেই পারে না। তিনি বলেছেন, এই ছবির স্ক্রিপ্ট পড়েই উতলা হয়ে পড়েছিলাম। অপেক্ষায় ছিলাম কবে শুটিং শেষ করব। সে সময় এসে গিয়েছে। আমি তাে দারুণ এক্সাইটেড। এই ছবির গল্প একেবরে রানিকে নিয়ে তৈরি হয়েছে। এক মায়ের এক দেশের বিরুদ্ধে লড়াইয়ের গল্পই ফুটে উঠবে এই ছবিতে।

রানি আরও জানিয়েছেন, এরকম গল্প আগে কোনওদিন দেখেনি বলিউড। তাই এই ছবিটির চিত্রনাট্য পড়ে নিজেকে আর সামলাতে পারিনি। একবার শুনেই হা করে দিয়েছি। ৪৮-এ পা দিলেন রানি মুখােপাধ্যায়। খাণ্ডালা গার্ল দেখতে দেখতে বলিউডে ২৫ বছর কাটিয়ে দিয়েছেন।

তিনি জানিয়েছেন, আমার প্রথম ছবি রাজা কি আয়েগি বারাত। সেটাও ছিল মহিলাকেন্দ্রিক। এটা আমার কাছে সবচেয়ে বড় পাওনা। সুখি সংসার, সন্তান সামলে মর্দানিতে ফিরেছিলেন রানি। তারপর হিচকি। রানিকে দেখা গিয়েছিল মর্দানি ২-তেও। বহুদিন পর রানি আবার ফিরছেন। ফের একবার নিজের অবতারে। জানা গিয়েছে খুব শীঘ্রই শুরু হবে ছবির শুটিং। মুম্বই ছাড়াও এই ছবির শুটিং হবে নরওয়েতে।